Friday, January 21, 2022
Homeজেলাসরিষাবাড়ীতে ঝিনাই ফিলিং স্টেশনকে জরিমানা

সরিষাবাড়ীতে ঝিনাই ফিলিং স্টেশনকে জরিমানা

এমরান হোসেন, জামালপুর:

পরিমাপে কারচুপি ও লাইসেন্স না থাকায় জামালপুরের সরিষাবাড়ীতে ঝিনাই ফিলিং স্টেশনকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতে।

বুধবার (১২ জানুয়ারি) সরিষাবাড়ী পৌর এলাকার মেসার্স ঝিনাই ফিলিং স্টেশনে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ অর্দথণ্ড প্রদান করেন নির্বাহী ম্যাজিস্টেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত।

স্থানীয়দের অভিযোগ, তারা দীর্ঘদিন ধরেই এভাবে মানুষকে ঠকিয়ে আসছে। এ বিষয়ে তাদেরকে বার বার অভিযোগ করেও কোন প্রকার সুরাহা না পেয়ে বিভিন্ন সময় প্রশাসনের দারস্থ হয়েছে। তার ফলশ্রুতিতে ফিলিং স্টেশনের এমন প্রতারণা হাতেনাতে ধরতে সক্ষম হয়েছে প্রশাসন।

এই বিষয়ে স্থানীয় এক বাইকার বলেন, সরকারি নির্দেশনা থাকা সত্ত্বেও আমি বোতলে তেল চাইলে তারা দিতে অস্বীকৃতি জানাতো। তখনি বুঝেছিলাম এই ফিলিং স্টেশনে তেল মাপে কম দেয়া হয়।

স্থানীয় আরেক বাইকার বলেন, তারা তেল পরিমাণে কম দেয় এবং ভেজালও মিশায় অনেক দিন ধরেই এমনটা সংশয় ছিল সরিষাবাড়ীর বাইক চালকদের মধ্যে।অকটেন যেমন তেমন, কিন্তু বাইকে পেট্রোল তুলে অনেককেই কয়েক কি.মি. চালিয়ে গিয়ে ফেলে দিতে দেখেছি। এই পাম্পের তেল তুললে গাড়ির সাউন্ডই পরিবর্তন হয়ে যায়।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ফাইযুল ওয়াসীমা নাহাত বলেন, পরিমাপে কম এবং লাইসেন্স না থাকায় মেসার্স ঝিনাই ফিলিং স্টেশনকে ১ লক্ষ ৫০ হাজার টাকা জরিমানা সহ ফিলিং স্টেশনটি আপাদত বন্ধ করে দেয়া হয়েছে । উপজেলায় এমন অভিযান প্রতিনিয়ত চলমান থাকবে বলেও জানান তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular