Monday, October 25, 2021
Homeজেলাসরিষাবাড়িতে হিজড়াদের মধ্যে নগদ অর্থ বিতরণ

সরিষাবাড়িতে হিজড়াদের মধ্যে নগদ অর্থ বিতরণ

এমরান হোসেন, জামালপুর:

জামালপুরের সরিষাবাড়ীতে হিজড়াদের মাঝে নগদ অর্থ বিতরণ ও পূজামন্ডপ পরিদর্শন করেছেন পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ।

মঙ্গলবার (১২ অক্টোবর) বিকেলে সরিষাবাড়ি থানা পুলিশের আয়োজনে ২৬ জন তৃতীয় লিঙ্গের মানুষের মধ্যে নগদ অর্থ বিতরণ ও কুশল বিনিময় করেন জেলা পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ। পরে সরিষাবাড়ী উপজেলা কমপ্লেক্স সার্বজনীন পূজা মন্দির, শ্রী শ্রী কৃষ্ণ ও কালী মন্দির আরামনগর বাজার, শ্রী শ্রী জগন্নাথ দেবের ও দুর্গা মন্দির শিমলা বাজার, শ্রী শ্রী শিব ও দুর্গা মন্দির শিমলা বাজারসহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন ও হিন্দু নেতৃবৃন্দের সাথে পূজা উদযাপনের বিভিন্ন বিষয় নিয়ে মত বিনিময় করেন।

পুলিশ সুপার নাছির উদ্দিন আহমেদ বলেন, বারো মাসে তের পার্বণ কথাটি হিন্দু সম্প্রদায়ের জন্য প্রচলিত থাকলেও শারদীয়া বা দূর্গা পূজাই বেশি আনন্দ উৎসবের মাধ্যমে পালন করা হয়। এদেশে ধর্মীয় সম্প্রীতি ফুটে উঠে দূর্গাপূজাতে। পূজা মন্ডপে কোনো অঘটন ঘটলে প্রশাসন তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার জন্য প্রস্তুত রয়েছে। পূজা মন্ডপে শান্তি শৃঙ্খলা বজায় রাখতে জামালপুর জেলা পুলিশ সদা প্রস্তুত। আমি ব্যক্তিগত ভাবে কোন অপ্রীতিকর ঘটনার আশংকা করছি না।

এ সময় আরো উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার জাকির, সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর রকিবুল হক, পৌরসভার ৫নং ওয়ার্ড কাউন্সিলর সাখাওয়াতুল আলম মুকুল, পূজা উদযাপন পরিষদ কেন্দ্রীয় কমিটির সদস্য রমেশ চন্দ্র সুত্র ধর, জেলা পূজা উদযাপন পরিষদের যুগ্ম সম্পাদক শ্রী মন্টু লাল তেওয়ারী, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি নিখিল চন্দ্র পাল, সাধারণ সম্পাদক সঞ্জিদ প্রসাদ সাহা জগো, কালাচাঁন পাল সহ আরও অনেকেই।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular