Homeরাজনীতিসরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে: রিজভী

সরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে: রিজভী

নিজস্ব প্রতিবেদকঃ

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সরকার পতনের আন্দোলন শুরু হয়ে গেছে এ আন্দোলন ঠেকানোর ক্ষমতা সরকারের নেই। হত্যা, হামলা, মামলা নির্যাতন করে জনগণের আন্দোলন দমানো যাবে না। সরকারের দুঃশাসনের বিরুদ্ধে দেশের মানুষের মধ্যে যে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে তা দমনের ক্ষমতা তাদের নেই।

তিনি বলেন, জনগণের দাবি একটা, তা হলো এ সরকারের বিদায়। গণতন্ত্রের মুক্তি, বেগম খালেদা জিয়ার মুক্তি। আগামী ১০ ডিসেম্বর নাকি সমাবেশ করতে দেওয়া হবে না। দশ তারিখে নয়াপল্টনে সমাবেশ হবেই হবে। কোনো বাধাই বিএনপির সমাবেশ ঠেকাতে পারবে না।

ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের গুলিতে ছাত্রদল নেতা নয়ন নিহতের প্রতিবাদে বুধবার (২৩ নভেম্বর) সকাল সাড়ে ৮টায় ঢাকা-মাওয়া মহাসড়কে বিক্ষোভ মিছিল শেষে এ কথা বলেন রিজভী। ঢাকা জেলা বিএনপির উদ্যোগে এ বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীর পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য দেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এসময় ঢাকা জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি খন্দকার মাঈনুল ইসলাম বিল্টু, সিনিয়র যুগ্ম সম্পাদক সামশুল ইসলামসহ প্রমুখ নেতাকর্মী অংশ নেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular