Homeজাতীয়সমুদ্রের গভীরতা মাপা যায় কিন্তু বঙ্গবন্ধুর ভালোবাসা পরিমাপ করা যাবেনা: সুজিত রায়...

সমুদ্রের গভীরতা মাপা যায় কিন্তু বঙ্গবন্ধুর ভালোবাসা পরিমাপ করা যাবেনা: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিনিধি:

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী বলেছেন, “সমুদ্রের গভীরতা মাপা যায় কিন্তু বাঙ্গালী জাতির প্রতি বঙ্গবন্ধুর ভালোবাসা পরিমাপ করা যাবেনা। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সেই কিশোর বয়স থেকেই জনসাধারণের জন্য ভালবাসার স্বাক্ষর রেখে গেছেন।”

তিনি বলেন, বঙ্গবন্ধু শুধু বাঙালি জাতিরই মহান নেতা ছিলেন না, সারা বিশ্বের শোষিত, বঞ্চিত, নিপীড়িত মানুষের অন্যতম শ্রেষ্ঠ নেতা ছিলেন। বঙ্গবন্ধু সবসময় শোষিত ও বঞ্চিত মানুষের পক্ষে কথা বলেছেন। তার দীর্ঘ আন্দোলন সংগ্রামের ফলে বাঙালি জাতি পরাধীনতার শৃঙ্খল থেকে মুক্তি পায়।

তিনি আরো বলেন, জাতির পিতা নীতির প্রশ্নে কখনো আপোষ করেননি তাই কলম সৈনিকদের সোনার বাংলা গড়ায় নীতির প্রশ্নে কখনো আপোষ করা যাবেনা।

বৃহস্পতিবার(১৭ মার্চ) বিকেলে রাজধানীর বিজয় নগর বিডি সমাচার কার্যালয়ে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মবার্ষিকী’ ও ‘জাতীয় শিশু দিবস’ উপলক্ষ্যে বিডি সমাচার ২৪ ডটকমের আয়োজনে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে ভার্চ্যুয়ালে যুক্ত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বিডি সমাচার

বিডি সমাচার ২৪ ডটকমের সম্পাদক মহসিন হোসেনের সভাপতিত্বে এবং বিডি সমাচার এর স্টাফ রিপোর্টার মিঠু চন্দ্র শীলের সঞ্চলনায় বিশেষ অতিথির বক্তব্যে বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী ও বিডি সমাচার এর আইন উপদেষ্টা শেখ জাহাঙ্গীর আলম বলেন, বঙ্গবন্ধু অন্যায়ের কাছে কখনও মাথা নত করেননি। বঙ্গবন্ধুর রাজনৈতিক দর্শন ছিল- বাঙালির অর্থনৈতিক মুক্তি, বাঙালির শোষণ-বঞ্চনা থেকে মুক্তি। জনগণের অধিকার আদায়ে তিনি ছিলেন আপসহীন।

এসময় উপস্থিত ছিলেন, বিডি সমাচার এর সহ-সম্পাদক মোঃ মিজানুর রহমান, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির সভাপতি রাহাত হুসাইন, স্বদেশ অর্থনীতির বার্তা সম্পাদক ফরিদ আহমেদ, সিনিয়র রিপোর্টার মহিউদ্দিন খান শাওন, সম্মিলিত বেসরকারি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সহ-সভাপতি জাহিদ হাসান, বিডি সমাচারের রিপোর্টার আল হাসান, মো.হাবীবসহ অন্যান্য সাংবদিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ।

RELATED ARTICLES

Most Popular