Friday, January 21, 2022
Homeঅর্থনীতিশোক দিবস উপলক্ষে এনআরবিসি ব্যাংকের আর্থিক সহায়তা-বৃক্ষরোপণ

শোক দিবস উপলক্ষে এনআরবিসি ব্যাংকের আর্থিক সহায়তা-বৃক্ষরোপণ

নিজস্ব প্রতিবেদক:

গরিব মানুষের মাঝে খাদ্য ও খাদ্যসামগ্রী বিতরণ, অসহায় মানুষদের আর্থিক সহায়তা প্রদান, বৃক্ষরোপণ এবং শোকসভার আয়োজনসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে এনআরবিসি ব্যাংক।

রবি ও সোমবার স্বাস্থ্যবিধি মেনে সরাসরি এবং ভার্চুয়ালি এসব কর্মসূচি পালন করা হয়।

‘শোক রূপান্তরিত হবে শক্তি/উন্নয়নে, করব অর্থনৈতিক মুক্তি’ শীর্ষক স্লোগানে জাতীয় শোক দিবস উপলক্ষে সোমবার যৌথভাবে শোকসভার আয়োজন করে এনআরবিসি ব্যাংক, বঙ্গবন্ধু পরিষদ রাশিয়া ও যুক্তরাষ্ট্র বঙ্গবন্ধু পরিষদ।

বঙ্গবন্ধু পরিষদ রাশিয়ার সাধারণ সম্পাদক ও এনআরবিসি ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমালের সভাপতিত্বে অনুষ্ঠানে ভার্চুয়ালি অংশ নেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জাহাঙ্গীর করিব নানক, রাশিয়ায় নিযুক্ত বাংলাদেশের রাষ্ট্রদূত কামরুল আহসান, রাশিয়া বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ও ব্যাংকের ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম মিয়া আরজু, একুশে পদকপ্রাপ্ত লেখক ও গবেষক বীর মুক্তিযোদ্ধা ড. নুরুন নবী, ব্যাংকের পরিচালক মোহাম্মদ নাজিম, ব্যাংকের উদ্যোক্তা মোহাম্মদ মঞ্জুরুল ইসলাম ও মোহাম্মদ আলী চৌধুরী।

শোকসভার শুরুতে ব্যাংকের বঙ্গবন্ধু কর্নারে স্থাপিত বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তবক অর্পণ করেন ব্যাংকের চেয়ারম্যান এসএম পারভেজ তমাল।

এর আগে রোববার ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে বিভিন্ন কর্মসূচি পালন করেছে এনআরবিসি ব্যাংক। ব্যাংকের প্রধান কার্যালয়ে ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী গোলাম আউলিয়ার নেতৃত্বে ব্যাংকে স্থাপিত বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করা হয়।

এ সময় ১৫ আগস্টের শহীদদের আত্মার শান্তি কামনায় দোয়া অুষ্ঠিত হয়।

এছাড়া সকল শাখার মাধ্যমে খাদ্য ও খাদ্যসামগ্রী বিতরণ, শারীরিক প্রতিবন্ধী ৪৬ জনকে হুইলচেয়ার, ৪৬ জন গরিব মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান, ১০ হাজার অসহায় মানুষকে ২ হাজার টাকা করে নগদ সহায়তা এবং ৪৬ জন অসহায় দুস্থকে ৫০ হাজার টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular