Homeরাজধানীশেখ হাসিনা শিশুদের সুরক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন: সুজিত রায়...

শেখ হাসিনা শিশুদের সুরক্ষা ও অধিকার প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছেন: সুজিত রায় নন্দী

নিজস্ব প্রতিবেদক:

বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান শিশুদের অধিকার প্রতিষ্ঠার জন্য ১৯৭৪ সালে শিশু আইন প্রনয়ণ করে। জাতির পিতার পথ অনুসরণ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শিশুদের সুরক্ষা ও অধিকার প্রতিষ্ঠার মাধ্যমে শিশুদের জন্য সুখী, সমৃদ্ধ, বৈষম্যহীন ও উন্নত বাংলাদেশ গড়ার লক্ষে কাজ করে যাচ্ছেন।

বিশ্ব শিশু দিবস উপলক্ষে চাইল্ড এন্ড মাদার কেয়ারের উদ্যোগে অসহায় বয়োবৃদ্ধ নারীদের গৃহমেরামত এবং কর্ম সংস্থানের লক্ষ্যে নগদ আর্থিক সহয়তা প্রদান এবং পথশিশুদের খাবার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন৷

No description available.

তিনি বলেন, আজকের শিশুরাই বড় হয়ে দেশের দায়িত্ব নেবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে ক্ষুধা ও দারিদ্রতামুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা প্রতিষ্ঠা করবে।

আজ শনিবার (১৯ নভেম্বর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আমেনা নূর ফাউন্ডেশনের সহযোগীতায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, আমেনা ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক ড.আশরাফ আল জামান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির কো-অর্ডিনেটর মোঃ আখলাকুর রহমান মাইনু, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য অ্যাডভোকেট শেখ জাহাঙ্গীর আলম, মাহবুবুর রশিদ প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular