Friday, September 24, 2021
Homeরাজনীতিশেখ রেহানার জন্মদিনে মন্ত্রণালয়ে কেক কাটলেন তথ্য প্রতিমন্ত্রী

শেখ রেহানার জন্মদিনে মন্ত্রণালয়ে কেক কাটলেন তথ্য প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিনিধিঃ

আজ ১৩ সেপ্টেম্বর জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠকন্যা এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছোট বোন শেখ রেহানার জন্মদিন। ১৯৫৭ সালের এই দিনে তিনি জন্মগ্রহন করেন।

বাঙালির আপামর জনসাধারণের প্রিয় ‘ছোট আপা’ শেখ রেহানা ছায়া হয়ে, আলো হয়ে, পরামর্শ দিয়ে প্রতিনিয়ত আগলে রাখছেন বোন শেখ হাসিনাকে।

বঙ্গবন্ধু’র কনিষ্ঠকন্যার জন্মদিন উপলক্ষে তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান তাঁর মন্ত্রণালয়ের কক্ষে কেক কাটেন এবং দোয়া করে মোনাজাত করেন।

জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আমাদের মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু’র জেষ্ঠ্যকন্যা দেশরত্ন শেখ হাসিনা এবং কনিষ্ঠকন্যা শেখ রেহানা দশ বছরের ছোট-বড় হলেও তাঁরা অভিন্নসত্তা, বিনিসুতার মালায় গাঁথা তাঁরা দু’টি বোন। আমাদের সকল আশার বাতিঘর তাঁরা দুইবোন। এই জাতিরাষ্ট্রের জন্য তাঁরা আশা-ভরসার জায়গা বা স্থল। বাংলাদেশের একজন নাগরিক, মুজিব আদর্শের সৈনিক ও একজন রাজনীতিবিদ হিসেবে আমি তাঁর জন্মদিনে কেক কেটে তাঁকে শুভেচ্ছা জানাচ্ছি এবং দোয়া করে মোনাজাত করছি। মহান রাব্বুল আল-আমীন যেন আমাদের বঙ্গবন্ধু’র রেখে যাওয়া দুই আমানতকে রক্ষা করেন, তাঁদের সুস্থ ও নিরাপদ রাখেন যাতে তাঁরা আমাদেরকে হাজারবছর নেতৃত্ব দিতে পারেন।

এছাড়া তিনি আরও বলেন, বঙ্গবন্ধু’র দুইকন্যা অতন্দ্র প্রহরীর মতো আমাদের দেশকে রক্ষাকবচ হয়ে রক্ষা করেন ।

পরে সহকারী সচিব রাশেদুল হাসান এর পরিচালনায় দোয়া ও মোনাজাত করে তাঁর নিরাপদ ও দীর্ঘজীবন কামনা করা হয়।

কেক কাটা ও মোনাজাত এ উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রিচার মন্ত্রণালয়ের সচিব মো: মকবুল হোসেন, চট্টগ্রাম মেডিক্যাল কলেজের উপ-পরিচালক বিদ্যুৎ বড়ুয়া, তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রীর জনসংযোগ কর্মকর্তা মো: গিয়াস উদ্দিন, ব্যক্তিগত কর্মকর্তা জাহিদ নাঈম ও সামিউল আলম সামী।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular