শেকৃবিতে অমর একুশে পালিত
শেকৃবি প্রতিনিধি:
বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসায় শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ে পালিত হয়েছে আন্তর্জাতিক মাতৃভাষা দিবস। অমর একুশের প্রথম প্রহরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় শহীদ মিনারে ভাষা শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেছেন ভাইস-চ্যান্সেলর প্রফেসর ড. মোঃ শহীদুর রশীদ ভূঁইয়া।
.
এ সময় ট্রেজারার প্রফেসর ড. মোঃ নজরুল ইসলাম, পোস্ট গ্রাজুয়েট স্টাডিজের ডিন প্রফেসর ড. অলোক কুমার পাল, ছাত্র পরামর্শ ও নির্দেশনা পরিচালক প্রফেসর ড. মোঃ ফরহাদ হোসেন সহ বিভিন্ন অনুষদের ডিন, পরিচালক, সিনিয়র শিক্ষকবৃন্দ, প্রক্টর ড. হারুন-উর-রশিদ, রেজিস্ট্রার শেখ রেজাউল করিম, বিভিন্ন হল প্রভোস্ট, বিভাগীয় চেয়ারম্যান, বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি এস এম মাসুদুর রহমান মিঠু, সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদের নেতৃবৃন্দ, অফিসার এসোসিয়েশনের নেতৃবৃন্দ, ছাত্র-ছাত্রী ভাইস-চ্যান্সেলর’র সঙ্গে ছিলেন।
.
ভাইস-চ্যান্সেলরের পর শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন- শিক্ষক সমিতি, নীল দল, সাদা দল, শেকৃবি শাখা ছাত্রলীগ, অফিসার্স এসোসিয়েশন, বঙ্গবন্ধু কর্মকর্তা পরিষদ, কর্মচারী সমিতি, বিভিন্ন হল, বিভাগ, সাংবাদিক সমিতি ও বিভিন্ন সাংস্কৃতিক সংগঠন। পুস্পস্তবক অর্পণ শেষে ১ মিনিট নিরবতা পালন করা হয় ও ভাষা শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে

20 − 9 =