Homeজেলাশাহরাস্তি উপজেলা আ.লীগের সভাপতি মিন্টু, সম্পাদক আনোয়ার

শাহরাস্তি উপজেলা আ.লীগের সভাপতি মিন্টু, সম্পাদক আনোয়ার

চাঁদপুর প্রতিনিধি:

চাঁদপুরের শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের সম্মেলনে কামরুজ্জামান মিন্টু সভাপতি ও জেডএম আনোয়ার হোসেন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সোমবার বিকালে উপজেলার মেহের ডিগ্রি কলেজ মাঠে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে।

সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এবং আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

সকাল ১০টায় সম্মেলনের প্রথম অধিবেশনের উদ্বোধন করেন জেলা আওয়ামীলীগের সভাপতি নাছির উদ্দিন আহমেদ।

শাহরাস্তি উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল মজুমদারের সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুজ্জামান মিন্টুর সঞ্চালনায় এতে সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন মহান মুক্তিযুদ্ধের ১নং সেক্টর কমান্ডার, চাঁদপুর-৫ (শাহরাস্তি-হাজীগঞ্জ) আসনের সংসদ সদস্য মেজর (অব.) রফিকুল ইসলাম বীর উত্তম, সাবেক সংরক্ষিত সংসদ সদস্য নুরজাহান বেগম মুক্তা, জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ড. শামছুল হক ভূঁইয়া, সাধারণ সম্পাদক আবু নঈম দুলাল পাটোয়ারী, সহ-সভাপতি মঞ্জুর আহম্মেদ, শাহরাস্তি উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসরিন জাহান চৌধুরী ও পৌর মেয়র আ. লতিফ।

RELATED ARTICLES

Most Popular