Monday, October 25, 2021
Homeজেলাশার্শায় শিশু কণ্যাসহ মায়ের বিষ পানে আত্মহত্যা

শার্শায় শিশু কণ্যাসহ মায়ের বিষ পানে আত্মহত্যা

মোঃ সাহিদুল ইসলাম শাহীন,বেনাপোল(যশোর):

শার্শা উপজেলার লক্ষণপুর ইউনিয়নের শুড়ারঘোপ গ্রামে নিজ মায়ের সাথে অভিমান করে ৬ বছরের শিশু কণ্যাকে বিষ খাইয়ে হত্যার পর মা নিজেও আত্মহত্যা করেছে।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার (১৭ আগস্ট রাত ৮টার দিকে।

নিহতরা হলেন, ওই গ্রামের সিরাজুল ইসলামের মেয়ে সুমি খাতুন (৩০) ও শিশু কন্যা আখি মনি (৬)। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

ঐ গ্রামের ইউপি সদস্য মমিনুর রহমান জানান, ৩ বছর আগে বিবাহ বিচ্ছেদের পর সুমি খাতুন তার শিশু কন্যা আখি মনিকে নিয়ে বাবার বাড়িতে থাকতেন। এ নিয়ে সুমির মায়ের সঙ্গে তার প্রতিনিয়ত কথা কাটাকাটি হতো। মঙ্গলবার মা তাকে এ নিয়ে অনেক বকাঝকা করেন। একপর্যায়ে পারিবারিক অশান্তি ও মায়ের ওপর অভিমান করে সুমি খাতুন এ আত্মহত্যা করেছে বলে জানা যায়।

রাত ৮ পরে বাড়িতে কেউ না থাকার সুযোগে সুমি খাতুন প্রথমে মেয়েকে বিষপান করায় এরপর নিজেও বিষপান করেন। খবর পেয়ে এলাকার লোকজন তাদের উদ্ধার করে প্রথমে শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়, চিকিৎসা ফলপ্রসু না হওয়ায় সেখান থেকে তাদেরকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠানো হয়।সেখানকার কর্তব্যরত চিকিৎসক প্রথমে শিশু আখি মনিকে মৃত ঘোষণা করেন এবং মুমূর্ষ অবস্থায় মা সুমি খাতুনকে ভর্তি রাখেন। কিন্তু দুর্ভাগ্যবশত: চিকিৎসাধীন অবস্থায় রাত ৯টার দিকে সুমি খাতুনও মারা যায়। মরদেহ দুটি যশোর জেনারেল হাসপাতালের মর্গে আছে বলে তিনি জানান।

এ ব্যাপারে শার্শা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদরুল আলম খান জানান,মা ও শিশু কণ্যার মৃত্যুর খবর পেয়েছি,ঘটনা স্থলে পুলিশ পাঠানো হয়েছে,ঠিক কি কারনে আত্মহত্যা করেছে তা তদন্ত করে জানা যাবে বলে তিনি জানান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular