Homeসারাদেশরাজশাহীরাজশাহীতে মাদকসহ আটক ৪২

রাজশাহীতে মাদকসহ আটক ৪২

নিজস্ব প্রতিবেদক:

রাজশাহী নগর পুলিশের অভিযানে ৪২ জনকে আটক করা হয়েছে। গতকাল  শুক্রবার দিবাগত রাত থেকে শুরু করে আজ শনিবার ভোর পর্যন্ত তাদের আটক করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(সদর), মোঃ গোলাম রুহুল কুদ্দুস।

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে মোট ৪২ জনকে আটক করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা-১১ জন, রাজপাড়া থানা-০৫ জন, চন্দ্রিমা থানা-০২ জন, মতিহার থানা-০৬ জন, কাটাখালী থানা-০৪ জন, বেলপুকুর থানা-০২ জন, শাহমখদুম থানা-০২ জন, পবা থানা-০৪ জন, কাশিয়াডাঙ্গা থানা-০২ জন, কর্ণহার থানা-০১ জন, দামকুড়া থানা-০১ জন ও ডিবি পুলিশ-০২ জনকে আটক করে।

যার মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১০ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৯ জন গ্রেফতার করা হয়েছে। বোয়ালিয়া মডেল থানা পুলিশ (১) মোঃ জনি (২৮)কে ০৪ গ্রাম হেরোইন সহ আটক করে, (২) মোঃ মঞ্জুর আলম ডালিম (৩১)কে ১১ গ্রাম হেরোইন ও ২৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে, (৩) মোঃ রাজন (২১)কে ১৫ গ্রাম হেরোইন সহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ (১) মোঃ শাহ আলম (৬০)কে ৫৭ গ্রাম হেরোইন সহ আটক করে, (২) মোঃ বাবলু আলী (৪০)কে ৪৯ গ্রাম হেরোইন সহ আটক করে।

মতিহার পুলিশ (১) মোঃ জনি হাসান রাব্বী (২২)কে ৩০ গ্রাম গাঁজা ও ০৩ গ্রাম হেরোইন সহ আটক করে। কাটাখালী থানা পুলিশ (১) মোঃ ফজলুর রহমান @ ফজা (৩৫)কে ৫.৫০ গ্রাম হেরোইন সহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ (১) মোঃ তুহিন (৩২)কে ১৫০ গ্রাম গাঁজা সহ আটক করে ও ডিবি পুলিশ (১) মোঃ শফিকুল ইসলাম (৪০)কে ০৭ গ্রাম হেরোইন সহ আটক করে, (২) মোঃ আলমগীর হোসেন@রানা(৪৮)কে ৫৫ পিচ ইয়াবা ট্যাবলেট সহ আটক করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

RELATED ARTICLES

Most Popular