Friday, January 21, 2022
Homeবিনোদনমুক্তি পাচ্ছে মৌসুমী হামিদের নতুন সিনেমা

মুক্তি পাচ্ছে মৌসুমী হামিদের নতুন সিনেমা

নিজস্ব প্রতিবেদক:

টিভি নাটকেই বেশি অভিনয় করেন মৌসুমী হামিদ। তবে মাঝে মধ্যে সিনেমাতেও দেখা যায় তাকে। সেই ধারাবাহিকতায় করোনাকাল শুরু হওয়ার আগে এইচআর হাবিব পরিচালিত ‘ছিটমহল’ নামের একটি বিষয়ভিত্তিক গল্পের সিনেমায় অভিনয় ছিলেন এ অভিনেতা।

অবশেষে সিনেমাটি মুক্তি পেল আজ। ছিটমহলবাসীর জীবনের কঠিন বাস্তবতাগুলো এ সিনেমার গল্পের মাধ্যমে তুলে ধরা হয়েছে বলে জানিয়েছেন এর পরিচালক। এতে কেন্দ্রীয় একটি চরিত্রে অভিনয় করেছেন মৌসুমী হামিদ।

এ প্রসঙ্গে তিনি বলেন, ‘গল্পপ্রধান সিনেমায় অভিনয় করতে সব সময়ই ভালো লাগে। ছিটমহলও তেমনই একটি সিনেমা। অনেক আগেই এর শুটিং শেষ হয়েছিল। করোনার কারণে যথা সময়ে মুক্তি দিতে পারেনননি পরিচালক। এতে আমি সাধ্যমতো চেষ্টা করেছি আমার চরিত্রটিকে ফুটিয়ে তুলতে। আশা করছি, এটি দর্শকের ভালো লাগবে। কারণ এর গল্পের পাশাপাশি লোকেশন এবং অন্যান্য বিষয়ে রয়েছে নতুন কিছু। তাই এটি দর্শকের ভালো লাগবে।’

এদিকে করোনাকালের আগে চুক্তিবদ্ধ হওয়া কয়েকটি সিনেমার কাজও তার হাতে রয়েছে। এদিকে একখণ্ডের নাটকে নিয়মিত অভিনয় করছেন মৌসুমী হামিদ। পাশাপাশি একাধিক ধারাবাহিক নাটকে অভিনয়ে দেখা যাচ্ছে তাকে। এর মধ্যে অন্যতম একটি নাটক ‘বাকের খনি’। এটি বর্তমানে মাছরাঙা টিভিতে প্রচার হচ্ছে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular