Homeজেলামীরসরাইয়ে শিক্ষার্থীদের মাঝে ফলজ ও ওষুধী গাছের চারা বিতরণ

মীরসরাইয়ে শিক্ষার্থীদের মাঝে ফলজ ও ওষুধী গাছের চারা বিতরণ

মীরসরাই ( চট্টগ্রাম) প্রতিনিধিঃ’

গাছ লাগাই পরিবেশ বাঁচাই’ ‘সবুজে সাজাই মীরসরাই’ স্লোগানকে সামনে রেখে মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের ৮ শত শিক্ষার্থীদের মাঝে ফলজ ও ওষুধী চারা বিতরণ করা হয়েছে।
সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে সাড়ে ১০টায় মীরসরাই সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র ইয়াসির আরাফাত এর সার্বিক সহযোগিতা বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক দিদারুল আলম এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মাহফুজা জেরিন, এই সময় আরো বক্তব্য রাখেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহি উদ্দিন এই সময় আরো উপস্থিত ছিলেন সহকারী প্রধান শিক্ষক আশিষ কুমার শীল, সহকারী শিক্ষকদের মধ্যে উপস্থিত ছিলেন হোছাইন সবুজ, নারায়ণ চন্দ্র দে, খালেদা আক্তার, অদিতা চক্রবর্তী সহ বিদ্যালয়ে সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।
প্রাক্তন ছাত্র ইয়াসির আরাফাত বলেন, সবুজ মীরসরাই গড়তে উপজেলার পথে প্রান্তরে ফলজ,বনজ ও ওষুধী গাছের চারা লাগানোর কাজ করে যাচ্ছি। এই বছর উপজেলায় প্রায় ৬ হাজার গাছের চারা রোপণ করা হয়েছে।
প্রধান অতিথি মাহফুজা জেরিন বলেন,নতুন প্রজন্মের জন্য সবুজ, সমৃদ্ধ, নিরাপদ ক্যাম্পাস গড়ার লক্ষ্যে শিক্ষার্থীদের মধ্যে চারা বিতরণের সাধুবাদ জানান এবং শিক্ষার্থীদের গাছ লাগাতে উদ্বুদ্ধ করেন।

RELATED ARTICLES

Most Popular