Monday, November 29, 2021
Homeবিনোদনভারতীয় সেনাবাহিনীর পোশাকে আসছেন শহীদ কাপুর

ভারতীয় সেনাবাহিনীর পোশাকে আসছেন শহীদ কাপুর

বিনোদন ডেস্কঃ 

এবার শহীদ কাপুরকে দেখা যাবেভারতীয় সেনাবাহিনীর পোশাকে। পরবর্তী সিনেমা ‘বুল’এ প্যারাট্রুপারের ভূমিকায় দর্শকদের সামনে হাজির হতে চলেছেন ‘কবীর সিং’।

নবাগত পরিচালক আদিত্য নিম্বলকরের পরিচালনায় এ ছবিতে ভরপুর অ্যাকশনের সঙ্গে মিশে থাকবে ভারতীয় সেনাবাহিনীর বীরত্বের নানান গাথা। আশির দশকের পটভূমিতে তৈরি হবে সিনেমাটি। ছবির গল্প যে আদতে নানান সত্য ঘটনার আদলে লেখা সে কথাও জানিয়েছেন ‘বুল’ ছবির অন্যতম প্রযোজক ভূষণ কুমার।

‘বুল’ প্রসঙ্গে মুখ খুলেছেন শহীদ কাপুরও। তিনি বলেন, ব্রিগেডিয়ার ফারুখ বালসারার জীবনকে কেন্দ্র করেই লেখা হয়েছে এ ছবির গল্প ও চিত্রনাট্য। সেই ব্রিগেডিয়ার বালসার যার নেতৃত্বে ১৯৮৮ সালে মালদ্বীপে সেই বিখ্যাত ‘অপারেশন ক্যাকটাস’ চালিয়েছিল ভারতীয় সেনাবাহিনী।

তিনি বলেন, এ ছবি আউট অ্যান্ড আউট অ্যাকশনে ভরপুর। ভারতীয় সেনাবাহিনীর একজন প্যারাট্রুপারের চরিত্র পর্দায় ফুটিয়ে তোলার সুযোগ পেয়ে আমি গর্বিত। আশা করছি দর্শকের কাছে ভারতীয় সেনাবাহিনীর নানান গৌরবময় কীর্তির কথা তুলে ধরতে পারব আমরা এই সিনেমার মাধ্যমে।

প্রসঙ্গত, ‘বুল’ এর পরিচালক আদিত্য নিম্বলকর দীর্ঘদিন যুক্ত ছিলেন বিখ্যাত পরিচালক বিশাল ভরদ্বাজের টিমের সঙ্গে। তার সহকারী পরিচালকেরও দায়িত্ব সামলেছেন একাধিক ছবিতে। সবকিছু ঠিকঠাক থাকলে ২০২২ এর প্রথম দিকেই শুরু হয়ে যাবে এ সিনেমার শুটিং।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular