Homeবিনোদনভক্তের পা ছুঁলেন হৃতিক!

ভক্তের পা ছুঁলেন হৃতিক!

বিনোদন ডেস্কঃ

অসংখ্য নারী ভক্তের কাছে প্রেমের অপর নাম হৃতিক রোশন। সুঠাম চেহারা আর মিষ্টি হাসির অপলকেই তার প্রেমে পড়েন অনেকে। তবে শুধু তার সুঠাম চেহারা আর মিষ্টি হাসির জন্যই নয়, মানুষ হিসাবেও নাকি অতুলনীয় ‘ফিট বয়’ এই নায়ক।

হৃতিক অভিনীত নতুন সিনেমা ‘বিক্রম বেধা’-এর মুক্তির দিন কাছে এসে পড়ছে। তার আগে মু্ম্বাইয়ের এক অনুষ্ঠানে দেখা গেল অভিনেতাকে। নিয়ন সবুজ ব্লেজার এবং ম্যাচিং ট্র্যাক প্যান্টে ঝকমক করছিলেন তিনি। সেই সঙ্গে চোখে কালো চশমা, মাথায় সাদা টুপি। তার উপস্থিতিতে আবেগে যেন থরথর করে কাঁপছিলেন দর্শক। তারই মধ্যে দেখা গেল চমকপ্রদ এক মুহূর্ত।

দর্শক আসন থেকে সোজা মঞ্চে উঠে এলেন এক তরুণ দর্শক। বেশভূষা, চেহারাও খানিক হৃতিকের মতো। স্বপ্নের নায়ককে দেখে হয়তো বা অনুপ্রাণিত। মঞ্চে উঠে সটান পায়ে হাত দিলেন অভিনেতার। প্রণাম ঠুকে উঠে দাঁড়ালেন। তবে হৃতিকও একটুও দেরি না করে পাল্টা তার পায়ে হাত দিয়ে প্রণাম করলেন। দেখে আশ্চর্য দর্শক। আনন্দে-আবেগে ভাসলেন নায়কের বিনয় দেখে।

এমন মুহূর্ত ক্যামেরাবন্দি করতে ভুললেন না বাকিরা। নিমেষে এই প্রণাম বিনিময় ভাইরাল হল নেটদুনিয়ায়। সেই দেখে দর্শকদের মধ্যে ফের সৃষ্টি হয়েছে আলোড়ন।

এ প্রসঙ্গে একজন লিখেছেন, ‘হৃতিক মহানুভব’। আর এক জন লিখলেন, ‘অদ্ভুত প্রতিদান’।

২০১৭-এর তামিল সিনেমা ‘বিক্রম বেধা’-এর রিমেক হিসেবে তৈরি হয়েছে নতুন হিন্দি সিনেমাটি। পরিচালক জুটি আবারও পুষ্কর এবং গায়ত্রী।

মূল সিনেমাতে বিক্রমাদিত্যের চরিত্রে ছিলেন আর মাধবন। সেই চরিত্রে হিন্দি সিনেমাতে অভিনয় করবেন সাইফ আলি খান। তামিল সিনেমাতে বেতাল চরিত্রে ছিলেন বিজয় সেতুপতি। সেই চরিত্রে এ বার দেখা যাবে হৃতিক রোশনকে।

জানা গেছে, দক্ষিণী সিনেমার হিন্দি সংস্করণ মুক্তি পেতে চলেছে আগামী ৩০ সেপ্টেম্বর। সূত্র: আনন্দবাজার অনলাইন

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular