Homeঅন্যান্যবিশ্ববিদ্যালয় পরিক্রমা’র প্রধান সম্পাদক হারুন-অর-রশিদ হাসপাতালে ভর্তি

বিশ্ববিদ্যালয় পরিক্রমা’র প্রধান সম্পাদক হারুন-অর-রশিদ হাসপাতালে ভর্তি

নিজস্ব প্রতিবেদক:

জনপ্রিয় মাসিক ম্যাগাজিন ‘বিশ্ববিদ্যালয় পরিক্রমা’র প্রধান সম্পাদক মোঃ হারুন-অর-রশিদ হার্ট অ্যাটাক করে গুরুতর অসুস্থ অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছেন। সুস্থ্যতার জন্য সকলের কাছে দোয়া চেয়েছেন বিশ্ববিদ্যালয় পরিক্রমা ম্যাগাজিন পরিবার।

মঙ্গলবার রাত ২ টা দিকে স্ট্রোক করলে পরিবারের সদস্যরা তাকে দ্রুত ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। জরুরী বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সম্পাদক মোঃ হারুন-অর-রশিদকে হাসপাতালে ভর্তি করান।

তিনি বিশেষজ্ঞ চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণে রয়েছেন। এ সময় একাধিক পরীক্ষা নিরীক্ষার পর তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের ৩ তলা (সিসিইউ) এর ৪ নম্বর বেডে ভর্তি করা হয়। চিকিৎসকের নিবিড় পর্যবেক্ষণের জন্য অন্তত ৭ দিন হাসপাতালেই তাকে থাকতে হবে বলে হাসপাতালল পক্ষ থেকে জানানো হয়েছে।

দ্রুত সুস্থ হয়ে শিগগিরই তিনি সবার মাঝে ফিরবেন এমন প্রত্যাশা তার পরিবার, স্বজন আর সহকর্মীদের। তিনি দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তিনি যেন সুস্থ হয়ে আবার তার কর্মস্থলে ফিরে আসতে পারেন এবং সাংবাদিকতার মহান পেশায় নিয়োজিত থাকতে পারেন। তার গ্রামের বাড়ী চাঁদপুরের মতলব উত্তর উপজেলার এখলাছপুর ইউনিয়নে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular