Friday, July 1, 2022
Homeসারাদেশবিলুপ্তপ্রায় ধামের গানের মধ্যদিয়ে রাণীশংকৈলের বৈশাখী মেলার সমাপ্তি

বিলুপ্তপ্রায় ধামের গানের মধ্যদিয়ে রাণীশংকৈলের বৈশাখী মেলার সমাপ্তি

হুমায়ুন কবির, রাণীশংকৈল, ঠাকুরগাঁও প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় ১০ দিনব্যাপী বৈশাখী মেলা বুধাবার ১৮ মে রাত ১২ টায় শেষ হয়। এ রাতে বৃহত্তর দিনাজপুরের বিলুপ্তপ্রায় ধামের গানের অনুষ্ঠান শেষের মধ্যদিয়ে এ মেলার সমাপ্তি ঘোষনা করা হয়।

সমাপনি মেলার মঞ্চে বিশেষ আকর্ষণ ধামের গানের অনুষ্ঠানে অতিথি ও শ্রোতা হিসাবে উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁও জেলা প্রশাসক মাহবুবুর রহমান, জেলা পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, জেলা প্রশাসকের সহধর্মিণীসহ জেলা থেকে আগত বিভিন্ন কর্মকর্তা। এ সময় জেলা প্রশাসক ও পুলিশ সুপার শুভেচ্ছা বক্তব্য রাখেন।
এছাড়াও উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের অন্যতম সহ সভাপতি ও সাবেক সংসদ সদস্য সেলিনা জাহান লিটা, উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহরিয়ার আজম মুন্না, উপজেলা আ.লীগ সভাপতি অধ্যক্ষ সইদুল হক, পৌরমেয়র আলহাজ্ব মোস্তাফিজুর রহমান, আ.লীগ সাধারণ সম্পাদক তাজউদ্দিন আহম্মেদ, ভাইস চেয়ারম্যান শেফালি বেগম, বৈশাখ উদযাপন কমিটির সভাপতি অবসরপ্রাপ্ত অধ্যক্ষ তাজুল ইসলাম, সাধারণ সম্পাদক ও সাবেক সাংসদ অধ্যাপক ইয়াসিন আলী, কোষাধ্যক্ষ ও আ.লীগ যুগ্ন সাধারণ সম্পাদক আহম্মেদ হোসেন বিপ্লব, পৌর আ.লীগ সভাপতি জাহাঙ্গীর আলম, প্রেসক্লাব প্রতিষ্ঠাতা সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম, প্রেসক্লাব সভাপতি ফারুক হোসেন, প্রেসক্লাব পুরাতনের আহবায়ক কুসমত আলী, কালের কন্ঠ প্রতিনিধি সফিকুল ইসলাম, শিল্পী, ভোরের ডাক প্রতিনিধি বিজয় রায়, অধ্যক্ষ মহাদেব বসাক, জাপা নেতা আবু তাহের, যুবদল নেতা মনিরুজ্জামান মনি প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন, প্রশান্ত বসাক, মেনন ও তারেক আজীজ।
প্রসঙ্গত: গত ৯ মে এ মেলার উদ্বোধন করা হয়। এবং মেলায় ১১০ টি স্টলে বিভিন্ন ধরনের পণ্য ও খাবার সামগ্রী কেনা-বেচা করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular