Sunday, June 20, 2021
Homeসারাদেশসিলেটপিকআপ গাড়িসহ ৯৫ লক্ষ টাকার ভারতীয় মালামাল আটক

পিকআপ গাড়িসহ ৯৫ লক্ষ টাকার ভারতীয় মালামাল আটক

তিমির বনিক,মৌলভীবাজার:
মৌলভীবাজার জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে  শ্রীমঙ্গল উপজেলার রাজঘাট ইউপি ভারতীয় সীমান্ত  বিদ্যাবিল মংলাম নামক স্থান হতে রাজস্ব ফাঁকি দিয়ে ভারতীয় বিপুল পরিমান চশমা ও সানগ্লাসহ একটি পিকআপ গাড়ী করে চোরাই পথে আসার সময় আটক করা হয়।
.
জেলা গোয়েন্দা পুলিশ ৭ মে শুক্রবার বিকেল ৩ টায় পুলিশ সুপার কার্যালয়ে সংবাদ সম্মেলন করে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে শুক্রবার ভোরে বিভিন্ন রং, ব্র্যান্ড ও ফ্রেমের ১৮ হাজার ৮‘শ ৫২ পিছ চশমা উদ্ধার করা হয়। যার আনুমানিক মূল্য ৯৫ লক্ষ টাকা। এ সময় ১টি পিকআপ গাড়ী সহ চালক মোঃ শুভকে আটক করা হয়।
.
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) হাসান মোহাম্মদ নাছের রিকাবদার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) এ,বি,এম, মোজাহিদুল ইসলাম, জেলা বিশেষ শাখার ডিআইও মোঃ আবু তাহের, গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা।
.
সংবাদ সম্মেলনে আরও জানানো হয়, গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ মোহাম্মদ বদিউজ্জামান এর নের্তৃত্বে এসআই জুনেদ আহমেদ, এসআই কাজী আরিফ আহমেদ সহ একটি বিশেষ টিমের মাধ্যমে যৌথ অভিযান পরিচালনা করিয়া অভিযানে সাফল্য ঘটান। এমন অভিযান প্রতিনিয়তো চলমান থাকবে বলে নিশ্চিত করেন।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments