Homeসম্পাদকীয়পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিডি সমাচার সম্পাদকের শুভেচ্ছা

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বিডি সমাচার সম্পাদকের শুভেচ্ছা

বিডি সমাচার ডেস্ক:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিডি সমাচার ২৪ ডটকম এর সম্পাদক মোঃ মহসিন হোসেন।

তিনি বলেন, বিডি সমাচার এর প্রিয় পাঠক, লেখক, বিজ্ঞাপনদাতা, শুভানুধ্যায়ী—সবাইকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন। সব ভেদাভেদ ভুলে একে অপরকে বুকে জড়ানোর দিন; সাম্য, সৌহার্দ্য, ভালোবাসা, মিলনের দিন ঈদুল আজহা।

মহসিন হোসেন বলেন, ভয়াবহ এক সংকটকাল অতিক্রম করছে বিশ্ব। রুশ-ইউক্রেন যুদ্ধের কারণে জ্বালানি ও খাদ্য সংকট দেশে দেশে উদ্বেগের সৃষ্টি করেছে- সেই সংকটের আঁচ লেগেছে আমাদের দেশেও। পাশাপশি মারণ ভাইরাস করোনার বার বার ফিরে আসাও জনমনে উদ্বেগের সৃষ্টি করেছে। সংক্রমণ ও মৃত্যুর হার প্রতিদিনই বাড়ছে। এমনি প্রেক্ষাপটে আমাদের দোরগোড়ায় আবার এসেছে পবিত্র ঈদুুল আজহা।

বিডি সমাচার সম্পাদক বলেন, আত্মত্যাগের মহান উৎসব হচ্ছে ঈদুল আজহা বা কোরবানির ঈদ। ঈদের এই পবিত্র দিনে আমরা আল্লাহপাকের নৈকট্য লাভের জন্য সচেষ্ট হই এবং হজরত ইবরাহিম (আ.) যে আত্মত্যাগ ও মহান আদর্শ দুনিয়ার বুকে স্থাপন করে গেছেন, তা অনুসরণের শপথ নিই।

তিনি বলেন, আমাদের সামাজিক, পারিবারিক ও জাতীয় জীবনে ঈদুল আজহা আনন্দ নিয়ে আসছে। মানুষে মানুষে ভেদাভেদ ভুলে গিয়ে, ছোট-বড়, ধনী-গরিব এক কাতারে শামিল হওয়ার দৃষ্টান্ত ঈদ উৎসবে পরিলক্ষিত হয়। ঈদুল আজহার শিক্ষাই হচ্ছে আত্মত্যাগে উজ্জীবিত হওয়া, মানবিক কল্যাণ সাধন করা, সামাজিক শৃঙ্খলা রক্ষা করা এবং সৌভ্রাতৃত্বের বন্ধনকে আরও সুদৃঢ় করা। পবিত্র ঈদুল আজহা প্রতি বছর আমাদের জন্য বয়ে আনে আত্মত্যাগের মহান বার্তা।

সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবেন। সবাই সুস্থ থাকুন,ভালো থাকুন। ঈদ মোবারক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular