Homeবিনোদননোরা-রাজকুমারের নতুন চমক

নোরা-রাজকুমারের নতুন চমক

বিনোদন ডেস্কঃ 

বলিউডের আইটেম কুইন নোরা ফাতেহি। তিনি কোনো গানে কোমর দুলিয়েছেন মানেই সেই গান হিট। সিনেমার মজবুত প্রচারের খোঁজে বলিউডের প্রযোজকদের কাছে আইটেম গানে তাই নোরা এখন অপ্রতিদ্বন্দ্বী এক নাম। এবার নতুন আরেকটি মিউজিক ভিডিও নিয়ে আসছেন মরক্কোর এই সুন্দরী। এতে আবারও রাজকুমার রাওয়ের সঙ্গে দেখা যাবে তাকে।

রাজ-নোরার এ গানের নাম ‘আচ্ছা সিলা দিয়া’। এর আগে ‘কামারিয়া’ গানে একসঙ্গে স্ক্রিন শেয়ার করেছিলেন রাজ-নোরা। চার বছর আগে এই গান কাঁপিয়ে দিয়েছিল বলিউড ইন্ডাস্ট্রিকে। এবার তাদের নতুন গানটি হচ্ছে একটু ইমোশনাল ধাঁচের।

গানটি ভারতের জনপ্রিয় মিউজিক প্রোডাকশন টি-সিরিজ থেকে আগামী ১৯ জানুয়ারি ইউটিউব চ্যানেলে মুক্তি দেওয়া হবে। বরাবরের মতো নোরার এই গানেও যৌথ প্রযোজনায় আছে টি-সিরিজ ও ভূষণ কুমার।

রাজকুমারের সঙ্গে নোরার এটি দ্বিতীয় কাজ। তাই নতুন গানটি নিয়ে দুজনই বেশ আশাবাদী। তবে আগের বারের মতো এই গানে তেমন কোনো নৃত্য দেখা যাবে না। ছোট প্রেমের গল্প দিয়ে নির্মাণ করা হয়েছে ‘আচ্ছা সিলা দিয়া’ শিরোনামের এই গান।

ইতোমধ্যেই গানের একটি পোস্টার প্রকাশিত হয়েছে। রাজকুমার ও নোরা দুজনেই পোস্টারটি তাদের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

যেখানে দেখা যায় সাদা-কালো ফ্রেমের পোস্টারে দুজনেই বেশ আহত অবস্থায় রয়েছেন। রাজকুমারের মাথা এবং গালে রক্তের দাগ। নোরা দাঁড়িয়ে আছেন আনমনা এক চেহারা নিয়ে। পোস্টারটি শেয়ার করে দুজনেই লেখেন, ‘অপেক্ষায় থাকুন, আপনাদের জন্য নতুন উপহার অপেক্ষা করছে।’

‘আচ্ছা সিলা দিয়া’ গানে কণ্ঠ দেওয়ার পাশাপাশি সংগীত করেছেন বি প্রাক; লিখেছেন ও সুর করেছেন জনি। গানটির মিউজিক ভিডিও পরিচালনার দায়িত্বে ছিলেন অরবিন্দ খাইরা।

RELATED ARTICLES

Most Popular