Homeক‌্যাম্পাসনোবিপ্রবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

নোবিপ্রবিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত

এস আহমেদ ফাহিম, নোবিপ্রবিঃ

নানা কর্মসূচির মাধ্যমে নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালিত হয়েছে।

আজ বুধবার (২৮ সেপ্টেম্বর) নোবিপ্রবির উপাচার্য প্রফেসর ড. মোঃ দিদার-উল-আলমের নেতৃত্বে প্রশাসনিক ভবনের সামনে থেকে এক বর্ণাঢ্য আনন্দ র‌্যালি ও কেক কাটার আয়োজন করা হয়। এতে নোবিপ্রবির শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন।

আনন্দ র‌্যালি শেষে বক্তব্যে নোবিপ্রবি উপাচার্য বলেন, “আজ বঙ্গবন্ধু কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬তম জন্মদিন। কঠোর পরিশ্রম ও নানা প্রতিকূলতার মধ্যে দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী আজকের এই অবস্থানে এসেছেন। মাননীয় প্রধানমন্ত্রী তাঁর চেষ্টা ও সাহস দিয়ে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। ষড়যন্ত্রকারীরা বহুবার চেষ্টা করেছে বাংলাদেশের এ অগ্রযাত্রাকে প্রতিহত করতে, কিন্ত তারা সফল হয়নি। উন্নত, আধুনিক ও সমৃদ্ধশালী বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বের প্রয়োজন রয়েছে। আজকের এই শুভ দিনে আমরা মাননীয় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করি এবং জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে সবাই যার যার অবস্থান থেকে কাজ করার শপথ নেই। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।’’

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোবিপ্রবির উপ-উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ আব্দুল বাকী, কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মোহাম্মদ ফারুক উদ্দিন, নোবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি ও শিক্ষা বিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক ড. নেওয়াজ মোহাম্মদ বাহাদুর, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক অধ্যাপক ড. ফিরোজ আহমেদ, নোবিপ্রবি রেজিস্ট্রার (অ.দা) মোহাম্মদ জসীম উদ্দিনসহ বিশ্ববিদ্যালয়ের অনুষদসমূহের ডিনবৃন্দ, ইনস্টিটিউটসমূহের পরিচালকবৃন্দ, বিভিন্ন বিভাগের চেয়ারম্যানবৃন্দ, হলসমূহের প্রভোস্টবৃন্দ, দপ্তরসমূহের পরিচালক, শিক্ষক সমিতি ও অফিসার্স এসোসিয়েশনের নেতৃবৃন্দসহ ছাত্র-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

উল্লেখ্য, বাদ জোহর প্রধানমন্ত্রীর ৭৬তম জন্মদিন উপলক্ষে নোবিপ্রবি কেন্দ্রীয় মসজিদে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।

RELATED ARTICLES

Most Popular