Friday, September 24, 2021
Homeজেলানাপুউবির প্রাক্তনদের গল্প লিখন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

নাপুউবির প্রাক্তনদের গল্প লিখন প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

চন্দন দেব নাথ,বাঁশখালী:

বাঁশখালী থানাধীন নাটমুড়া পুকুরিয়া উচ্চ বিদ্যালয়ের (নাপুউবি) প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে আয়োজিত “স্মৃতির ক্যানভাসে শ্যামল নিকেতন” শিরোনামে ছোট গল্পের পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। যথাযথ স্বাস্থ্যবিধি মেনে সীমিত পরিসরে স্কুলের মাঠে আয়োজন করা হয়।

এতে যৌথভাবে প্রথম স্থান অধিকার করেন মোঃ ইরফানুল হক (২০১৯) ও জান্নাতুল মাওয়া লাভলী (২০১৬) এবং তৃতীয় স্থান অধিকার করেন মোহাম্মদ শাহজাহান(২০১১)।

পুরস্কারপ্রাপ্তরা অনুভূতি ব্যক্তকালে এমন ইভেন্ট আয়োজনের জন্য আয়োজক কমিটির প্রশংসা করেন এবং ইভেন্ট কে সিনিয়র জুনিয়র সম্পর্কের সেতুবন্ধন হিসেবে বিবেচিত করেন।

গত মে মাসের শেষ সপ্তাহে চালু হওয়া এ ইভেন্টে মোট ৩৫ জন প্রাক্তন শিক্ষার্থী তাঁদের স্মৃতিচারণমূলক গল্প লিখেন। এতে মোট দশ জন কে মেধাক্রম অনুসারে পুরস্কৃত করা হয় এবং সকল অংশগ্রহণকারীর জন্য স্মারক পুরস্কারের ব্যবস্থা করা হয়। গল্প লিখন প্রতিযোগিতার বিচারক ছিলেন একই বিদ্যালয়ের তিন প্রাক্তন ছাত্র অ্যাডভোকেট কফিল উদ্দীন, ব্যাংক কর্মকর্তা সিহাব-উদ-দৌলা এবং চবির ফার্মেসি বিভাগের প্রাক্তন ছাত্র আসাদুল হক।

আসরটির সার্বিক সমন্বয়ক হিসেবে দায়িত্ব পালন করেন ঝালকাঠি জেলা এনডিসি আহমেদ হাসান, বাংলাদেশ নিরাপদ খাদ্য কতৃপক্ষের জনসংযোগ কর্মকর্তা আবুল হাসনাত (হিরু) এবং নাপুউবির শিক্ষক সাখাওয়াত হোসেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular