Friday, July 1, 2022
Homeবিনোদননতুন লুকে হাজির সালমান খান

নতুন লুকে হাজির সালমান খান

বিনোদন ডেস্ক:

বলিউড ভাইজান সালমান খান নতুন লুকে হাজির হয়ে ভক্তদের চমকে দিয়েছেন। বছরের শুরুতেই ঘোষণা হয়েছিল সালমান খানের নতুন ছবি ‘কভি ঈদ কভি দিওয়ালি’র।

এই সিনেমায় সালমানের সঙ্গে অভিনয় করছেন পূজা হেগড়ে, আয়ুশ শর্মারা। সামনের বছর ঈদের দিন মুক্তি পাবে সিনেমাটি। চলছে ছবির শ্যুটিংও। সেট থেকে নিজের লুক প্রকাশ্যে আনলেন সালমান খান।

‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির সেট থেকে নিজের একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন সালমান। বড় চুল, চোখে সানগ্লাস, হাতে রড নিয়ে, ছবিতে একেবারে অপ্রত্যাশিত লুকে ধরা দিয়েছেন তিনি। যদিও অভিনেতার মুখ পরিস্কার দেখা যাচ্ছে না ছবিতে। ইমোশনের সঙ্গে অ্যাকশন-এর ককটেল হতে চলেছে সালমানের এই ছবি।

সালমানের এই লুক দেখে নেটিজেনের মন্তব্য, ‘অপেক্ষার অবসান, ফিরে এসেছে ভাইজান!’

জানা গিয়েছে, ২০১৪ সালে সাজিদ নাদিয়াওয়ালা-সালমান জুটির শেষ ছবি ‘কিক’-এর বাজেটের থেকেও নাকি অনেকটাই বেশি বাজেট এই ছবির। সব ঠিক থাকলে আগামী ৩০ ডিসেম্বর মুক্তি পাবে ফারহাদ সামজি পরিচালিত এই ছবি।

‘কভি ঈদ কভি দিওয়ালি’-তে সালমানের বিপরীতে নায়িকা হিসেবে দর্শকদের সামনে হাজির হবেন পূজা হেগড়ে। বয়সে সালমানের চেয়ে ২৭ বছরের ছোট পূজা। এই ছবিতেই প্রথম একসঙ্গে কাজ করবেন তারা। শুক্রবার, পূজা হেগড়ে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি শেয়ার করেছিলেন। সেখানে অভিনেত্রী সালমানের সিগনেচার ব্রেসলেট পরা। ছবিটি শেয়ার করে পূজা লিখেছেন, ‘শ্য়ুটিং চালু’।

সালমান খানের ‘কভি ঈদ কভি দিওয়ালি’ ছবির অংশ হতে চলেছেন ‘পঞ্জাবের ক্যাটরিনা কাইফ’ ওরফে শেহনাজ- গিল। সূত্র বলছে, ‘শেহনাজ গিল ইতিমধ্যেই কভি ঈদ কভি দিওয়ালির কাস্টে যোগ দিয়েছেন। ছবিতে আয়ুশ শর্মার বিপরীতে দেখা যাবে শেহনাজকে। তবে তার চরিত্র নিয়ে বিস্তারিত কিছু জানা যায়নি’।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular