Monday, July 26, 2021
Homeজাতীয়দেশবাসীকে সুজিত রায় নন্দীর ঈদুল আজহার শুভেচ্ছা

দেশবাসীকে সুজিত রায় নন্দীর ঈদুল আজহার শুভেচ্ছা

নিজস্ব সংবাদদাতা:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাঁদপুরসহ দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ এর ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক ও বিডি সমাচার এর উপদেষ্টা জননেতা বাবু সুজিত রায় নন্দী।

তিনি বলেন, ‘পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমি চাঁদপুর বাসীসহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ‘ঈদ মোবারক’।’

সুজিত রায় নন্দী বলেন,’করোনাভাইরাস মহামারির সব অন্ধকার কাটিয়ে ঈদুল আজহা সবার মাঝে আনন্দ বয়ে আনবে। ত্যাগের মহিমায় উদ্বুদ্ধ হয়ে দেশ ও জনগণের কল্যাণে আত্মনিয়োগ করার জন্য সবার প্রতি আহ্বান জানান তিনি।

তিনি বলেন, বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির দেশ। আবহমানকাল থেকে এখানে সব ধর্মের মানুষ মিলেমিশে বসবাস করছে। এই সম্প্রীতি আমাদের জাতীয় ঐতিহ্য।’ ধর্ম যার যার, উৎসব সবার। সকলে মিলে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাকে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে নিতে চাই।

পবিত্র ঈদুল আজহার আনন্দ ছোট-বড়, ধনী-গরিব সকলের মাঝে ছড়িয়ে পড়ুক। সকল ভেদাভেদ ভুলে গিয়ে ঈদের আনন্দে সকলেই সামিল হোক। সুখী-সমৃদ্ধ, ক্ষুধা-দারিদ্র্যমুক্ত, শিক্ষা সমৃদ্ধ-সন্ত্রাসমুক্ত সোনার বাংলাদেশ গড়ে উঠুক এই শুভ কামনায় চাঁদপুর জেলাবাসীর প্রতি রইলো ঈদুল আজহার শুভেচ্ছা ও আন্তরিক অভিনন্দন।

সুজিত রায় নন্দী বলেন, করোনাভাইরাসের কারনে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। এবারও আমরা ঘরে বসেই ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাইকে নিয়ে ঈদ উদযাপন করবো। সবাই সুস্থ থাকুন, ভালো থাকুন। সবাইকে ঈদ মোবারক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular