Monday, November 29, 2021
Homeজেলাতিস্তা নদী থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

তিস্তা নদী থেকে ব্যবসায়ীর লাশ উদ্ধার

মশিয়ার রহমান, নীলফামারী:

গত ৫ দিন থেকে নিখোঁজ ছিলেন মনছুর আলী নামে এক গরু ব্যবসায়ী। সে নীলফামারীর ডিমলা উপজেলাধীন পশ্চিম ছাতনাই ইউনিয়নের কালীগঞ্জ গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

সোমবার (২৫ অক্টোবর) দুপুরে উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের দোহলপাড়ায় তিস্তা নদীর গ্রোয়িং বাঁধের নিচ থেকে তার মরদেহ উদ্ধার করেছে ডিমলা থানা পুলিশ।

পুলিশ জানায়, গত ২০ অক্টোবর বেলা ১১টার দিকে পূর্ব ছাতনাই ইউনিয়নের কলোনি এলাকায় যাওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন মনসুর। তবে পরে তিনি আর বাড়ি ফেরেননি। খোঁজাখুঁজি করেও তার সন্ধান না পাওয়ায় গত রোববার (২৪ অক্টোবর) ডিমলা থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেন মনসুরের স্ত্রী সাহিদা বেগম।

সাহিদা বেগম বলেন, ‘গরু কেনার জন্য কলোনি হাটে যান তিনি। রাত ১১টা বেজে গেলেও বাড়িতে না ফেরায় তারে কল দেই। তার মোবাইল নম্বরও বন্ধ পাওয়া যায়। আত্মীয় স্বজন, ক্লিনিক, হাসপাতালসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তাকে পাওয়া যায়নি।’ পরে থানায় জিডি করি।

পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায় জানান, সোমবার দুপুরে দোহলপাড়ায় তিস্তার গ্রোয়িং বাঁধের নিচে স্থানীয়রা একটা মরদেহ দেখতে পেয়ে থানায় জানায়। বাঁধের নিচে মরদেহটি আটকে ছিল।

তিনি আরো জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ নীলফামারী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি ব্যবস্থা নেয়া হবে।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular