Friday, September 24, 2021
Homeক‌্যাম্পাসঢাকা কলেজ শিক্ষক পরিষদে নতুন নেতৃত্ব

ঢাকা কলেজ শিক্ষক পরিষদে নতুন নেতৃত্ব

নিজস্ব প্রতিবেদক:

আগামী দুই বছরের জন্য নতুন নেতৃত্ব পেল ঢাকা কলেজ শিক্ষক পরিষদ। সোমবার দিনব্যাপী নির্বাচনে ভোটগ্রহণের পর বিকেলে গণনা শেষে সন্ধ্যায় ফল প্রকাশ করা হয়।

ঢাকা কলেজের শহীদ আ.ন.ম নজীব উদ্দিন খান খুররম অডিটোরিয়ামে ফল ঘোষণা করেন ঢাকা কলেজ অধ্যক্ষ অধ্যাপক আই কে সেলিম উল্লাহ খোন্দকার।

নির্বাচনে সাধারণ সম্পাদক পদে দ্বিতীয়বারের মতো বিজয়ী হয়েছেন ইতিহাস বিভাগের সহযোগী অধ্যাপক ড. মো. আব্দুল কুদ্দুস সিকদার। যুগ্ম সাধারণ সম্পাদক পদে বিজয়ী হয়েছেন হিসাববিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মোহাম্মদ নাসির উদ্দিন।

কোষাধ্যক্ষ পদে দ্বিতীয় বারের মতো বিজয়ী হয়েছেন পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক মো. ওবাইদুল করিম রিয়াজ। সেবা ও প্রকাশনা সম্পাদক পদে বিজয়ী হয়েছেন ইংরেজি বিভাগের প্রভাষক আদনান হোসেন।

ক্রীড়া ও বিনোদন সম্পাদক পদে বিজয়ী হয়েছেন অর্থনীতি বিভাগের প্রভাষক মো. মাহমুদুল হাসান। নির্বাহী সদস্য পদে নির্বাচিত হয়েছেন ইসলামের ইতিহাস বিভাগের প্রভাষক মো. ফারুক হোসেন ও রসায়ন বিভাগের প্রভাষক আসলাম হোসেন।

শিক্ষক ও শিক্ষার্থীদের কল্যাণে নবনির্বাচিত শিক্ষক সমিতি কাজ করবে, এমনটিই আশা করেন ঢাকা কলেজের অধ্যক্ষ অধ্যাপক আইকে সেলিম উল্লাহ খোন্দকার।

শিক্ষক পরিষদের ৯ জনের এ কমিটিতে পদা‌ধিকার ব‌লে নির্বাচন ছাড়াই অধ্যক্ষ অধ্যাপক আইকে সেলিম উল্লাহ খোন্দকার সভাপতি ও উপাধ্যক্ষ অধ্যাপক এ.টি.এম মইনুল হোসেন সহসভাপ‌তির দায়িত্ব পালন করেন। বাকি সাতটি পদে এবারের নির্বাচনের মাধ্যমে ১৪ জন প্রতিদ্বন্দ্বীর মধ্য থেকে বিজয়ী সাতজন দায়িত্ব পালন করবেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular