Friday, September 24, 2021
Homeখেলাধুলাটি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশে আসছে পাকিস্তান

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর বাংলাদেশে আসছে পাকিস্তান

 

স্পোর্টস ডেস্ক:

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের পর পরই বাংলাদেশে সফরে আসবে পাকিস্তান। সফরে স্বাগতিকদের বিপক্ষে দুটি টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি ম্যাচই খেলবে তারা। আজ মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) এক টুইট বার্তায় তথ্যটি নিশ্চিত করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বিবৃতিতে বলা হয়েছে, টি-টোয়েন্টি বিশ্বকাপের পর সংযুক্ত আরব আমিরাত থেকে সরাসরি বাংলাদেশে আসবে পাকিস্তান। মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে সফরের তিনটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে। ম্যাচগুলো হবে ১৯, ২০ ও ২২ নভেম্বর।

এরপর প্রথম টেস্ট খেলতে চট্টগ্রামে যাবে উভয় দল। জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আগামী ২৬-৩০ নভেম্বর প্রথম টেস্ট অনুষ্ঠিত হবে। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে আবারও ঢাকায় ফিরবে পুরো বহর। মিরপুরে ৪-৮ ডিসেম্বর ম্যাচটি অনুষ্ঠিত হবে।

এর আগে গতকাল সোমবার বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সংবাদমাধ্যমকে বলেন, দক্ষিণ আফ্রিকা বোর্ডের সঙ্গেও ক্রিকেট অপারেশন্স বিভাগ যোগাযোগ করছে। পাকিস্তান সিরিজের পর নিউজিল্যান্ড সফর। খুব ব্যস্ত সূচি মাথায় রেখেই ক্রিকেট অপারেশন্স বিভাগ বোর্ডগুলোর সঙ্গে যোগাযোগ করছে।

আগামী ১৯ অক্টোবরে শুরু হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের সপ্তম আসর এবং শেষ হবে নভেম্বরের ১৪ তারিখ। এর পরই টি-টোয়েন্টি ও টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে আসবে পাকিস্তান।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular