Homeসারাদেশজাতির পিতার সমাধিতে উপজেলা সহকারী শিক্ষা অফিসার অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

জাতির পিতার সমাধিতে উপজেলা সহকারী শিক্ষা অফিসার অ্যাসোসিয়েশনের শ্রদ্ধা

নিজস্ব প্রতিবেদক:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে তাঁর সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ উপজেলা সহকারী শিক্ষা অফিসার এসোসিয়েশন।

শনিবার (২০ আগস্ট) বিকেলে বাংলাদেশ উপজেলা সহকারী শিক্ষা অফিসার অ্যাসোসিয়েশনের সভাপতি এম এ এস রবিউল ইসলাম ও সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ রুমির নেতৃত্বে এ শ্রদ্বা নিবেদন করা হয়।

এসময় অ্যাসোসিয়েশনটির কেন্দ্রীয় নেত্রীবৃন্দসহ গোপালগঞ্জ জেলার বিভিন্ন শিক্ষা অফিসারবৃন্দ উপস্থিত ছিলেন। শ্রদ্ধা নিবেদন শেষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনায় ফাতেহা পাঠ ও বিশেষ মোনাজাত করা হয়।

পরে জাতীয় শোক দিবস উপলক্ষে কোটালীপাড়ার ক্যাফে ৭১ রেস্টুরেন্টে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ উপজেলা সহকারী শিক্ষা অফিসার অ্যাসোসিয়েশনের সভাপতি সভাপতি এম এ এস রবিউল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, সংগঠনটির কেন্ত্রীয় সাধারণ সম্পাদক সালাউদ্দিন আহম্মেদ রুমি, উপদেষ্টা মোঃ আবদুর রাজ্জাক, সিনিয়র সহ-সভাপতি মোঃ আবদুল মোত্তালেব মুক্তা, যুগ্ম সাধারণ সম্পাদক তানজীন শারমিন মিশরী,সহ-পাঠচক্র বিষয়ক সম্পাদক পলাশ সরদার, অর্থ বিষয়ক সম্পাদক আখলাকুর রহমান প্রমুখ।

আলোচনা সভায় বক্তারা তাদের বক্তব্যে বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের অবিসংবাদিত নেতা। বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে অসামান্য অবদানের জন্য বাঙালির জাতির পিতার আসনে তিনি অধিষ্ঠিত হয়েছেন। ধাপে ধাপে তিনি বিভিন্ন আন্দোলন সংগ্রামের মধ্য দিয়ে নেতৃত্বের শীর্ষ আসনে চলে আসেন। হাজার বছরের শ্রেষ্ট বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বাংলাদেশের রাজনীতির ইতিহাসে সকলের অগ্রভাগে থেকে জাতিকে নেতৃত্ব দিয়ে আলোর পথ দেখিয়েছেন। তার দীর্ঘ সংগ্রামী জীবনের সোনার ফসল এই স্বাধীন বাংলাদেশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular