Friday, September 24, 2021
Homeক‌্যাম্পাসজবিতে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত স্থগিত

জবিতে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত স্থগিত

মিনহাজুল ইসলাম,জবি প্রতিনিধি:

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে পূর্ব ঘোষিত ১০ আগস্ট হতে পরীক্ষা নেয়ার সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। একইসাথে পরবর্তী পরীক্ষা গ্রহণের তারিখ ন্যূনতম ৪ সপ্তাহ পূর্ব ঘোষণা করা হবে বলে জানানো হয়েছে।

সোমবার (১২ জুলাই) জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হকের সভাপতিত্ব পরীক্ষা গ্রহণ সংক্রান্ত এক সভায় এই সিদ্ধান্ত নেয়া হয়।

সভায় দেশে বর্তমানে করানা পরিস্থিতি ভয়াবহ আকার ধারণ করায় সকল শিক্ষক, শিক্ষার্থী এবং পরীক্ষা সংশ্লিষ্ট সকলের স্বাস্থ্য সুরক্ষার বিষয়টি বিবেচনা করে পূর্ব ঘোষিত ১০ আগস্ট হতে অনুষ্ঠিতব্য সকল ইনস্টিটিউট ও বিভাগর পরীক্ষা স্থগিত ঘোষণা করা হয়। পরিস্থিতির উন্নতি হওয়া সাপেক্ষে এ বিষয় সরকারি সিদ্ধান্ত অনুসরণ পূর্বক ন্যূনতম চার সপ্তাহ পূর্বে নতুন পরীক্ষার তারিখ ঘোষণা করা হবে বলে জানানো হয়।

সভায় বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. কামালউদ্দীন আহমদ, বিশ্ববিদ্যালয় বিভিন্ন অনুষদের ডিন, ইনস্টিটিউটের পরিচালক, রেজিস্ট্রার, বিভাগের চেয়ারম্যান, প্রক্টর, পরিচালক (ছাত্র-কল্যাণ), পরীক্ষা নিয়ন্ত্রক ও অন্যান্য সদস্যবৃন্দ অংশগ্রহণ করেন।

জগন্নাথ বিশ্ববিদ্যালয় উপাচার্য অধ্যাপক ড. মো. ইমদাদুল হক বলেন, করোনার মহামারী বিবেচনায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ১০ আগস্টের সেমিস্টার ফাইনাল পরীক্ষার সিদ্ধান্ত স্থগিত করা হয়েছে। পরবর্তীতে পরীক্ষা নেয়ার চার সপ্তাহ পূর্বে নতুন তারিখ জানানো হবে।

পরীক্ষার ফি সক্রান্ত প্রশ্নের জবাবে তিনি বলেন, শিক্ষার্থীরা সেমিস্টার পরীক্ষার আগ পর্যন্ত সেমিস্টার ফি পরিশোধ করতে পারবে। কোনো ধরনের বিলম্ব ফি দিতে হবে না।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular