Monday, July 26, 2021
Homeজাতীয়চাঁদপুরবাসীকে বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদের ঈদুল আজহার শুভেচ্ছা

চাঁদপুরবাসীকে বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদের ঈদুল আজহার শুভেচ্ছা

নিজস্ব সংবাদদাতা:

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে চাঁদপুর বাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিডিসমাচার এর উপদেষ্টা ও চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা এম এ ওয়াদুদ।

তিনি বলেন,পবিত্র ঈদুল আজহা উপলক্ষে আমি চাঁদপুর বাসীসহ দেশবাসীকে জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ‘ঈদ মোবারক’।

এক শুভেচ্ছা বার্তায় তিনি পবিত্র ঈদে সকলের জীবনে সুখ, শান্তি সমৃদ্ধি ও কল্যাণ কামনা করেন এবং হিংসা বিদ্বেষ ভুলে গিয়ে কাঁধে কাঁধ মিলিয়ে সুন্দর সমাজ গড়ে তুলার আহবান জানান।

বিডি সমাচার উপদেষ্টা এম এ ওয়াদুদ বলেন, একটি সুখী, সমৃদ্ধ, অসাম্প্রদায়িক ও সন্ত্রাস-জঙ্গীবাদ মুক্ত জাতি গঠনে সর্বক্ষেত্রে পবিত্র ঈদুল আযহা শিক্ষার প্রতিফলন ঘটাতে সকলের প্রতি আহবান জানাই।

বীর মুক্তিযোদ্ধা বলেন, ‘ইসলাম শান্তি ও কল্যাণের ধর্ম। এখানে হানাহানির কোনও স্থান নেই। মানবিক মূল্যবোধ, পারস্পরিক সহাবস্থান, পরমতসহিষ্ণুতা ও সাম্যসহ বিশ্বজনীন কল্যাণকে ইসলাম ধারণ করে।

তিনি বলেন, বিশ্বব্যাপী করোনাভাইরাসের কারনে এবারে পূর্বের ন্যায় সবাইকে নিয়ে ঈদের আনন্দ উদযাপন করা সম্ভব হবে না। করোনার কারনে সারাবিশ্ব এখন প্রায় অচল হয়ে রয়েছে।

এবার আমরা ঘরে বসেই ঘনিষ্ঠজন, নিকটজনসহ সবাইকে নিয়ে ঈদ উদযাপন করবো।

করোনার কারনে ঈদের নামাজে আসার সময মাস্ক ব্যবহার করবেন, জায়নামাজ বাসা থেকে সাথে নিয়ে আসবেন এবং নামাজ শেষে কোলাকুলি করবেন না। সবাই স্বাস্থ্য বিধি মেনে চলবেন। সবাইকে ঈদ মোবারক।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular