Homeক‌্যাম্পাসঘুম আর ভাঙলো না ঢাবি শিক্ষার্থী অমিতের, গেলেন চিরনিদ্রার দেশে

ঘুম আর ভাঙলো না ঢাবি শিক্ষার্থী অমিতের, গেলেন চিরনিদ্রার দেশে

জাননাহ, ঢাবি প্রতিনিধি: 

ঘুমন্ত অবস্থায় মারা গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী অমিত সরকার (২৭)। তিনি ঢাবির জগন্নাথ হলের ৪০১১ নম্বর কক্ষে থাকতেন।

আজ মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে অচেতন অবস্থায় পাওয়ার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অমিত সরকার ঢাকা বিশ্ববিদ্যালয়ের লেদার ইঞ্জিনিয়ারিং এর মাস্টার্সের শিক্ষার্থী ছিলেন । তার গ্রামের বাড়ি যশোর সদর উপজেলার বালিয়াঘাট গ্রামে।

অমিত সরকারের বন্ধু রাজিব জানান, গত রাতে জগন্নাথ হলের ৪০১১ নম্বর কক্ষে পড়ালেখা শেষে নিজের সিটে রাত দুইটার দিকে ঘুমিয়ে যায় অমিত। আজ সকাল সাড়ে দশটার দিকে নাস্তা করার জন্য ডাকতে গেলে তাকে অচেতন অবস্থায় দেখতে পাই। পরে দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মিহির লাল সাহা বলেন, রাতে সে খাওয়া দাওয়া করে ঘুমিয়েছিল। সকালে তার বন্ধুরা তাকে ঘুম থেকে ওঠার জন্য ডাকলে কোনো সাড়া দেয়নি। অনেক চেষ্টা করেও তাকে তুলতে না পেরে দ্রুত হাসপাতালে নিয়ে আসে এবং আমাকে জানায়।

ডাক্তার সবকিছু পরীক্ষা করে জানায়, সে ঘুমের মধ্যেই মারা গেছে। আমরা তার পরিবারকে জানিয়েছি। এর বেশি কিছু আপাতত আর বলা যাচ্ছে না।

তার এ অকাল মৃত্যুতে জগন্নাথ হল পরিবারের পক্ষ থেকে শোক প্রকাশ করেছেন তিনি।

 

আমিতের মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের (ঢামেক) মর্গে রাখা হয়েছে বলে গণমাধ্যমকে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular