Friday, January 21, 2022
Homeরাজধানীগুলিস্তানে বাসচাপায় দুজন নিহত: পলাতক বাসচালক গ্রেফতার

গুলিস্তানে বাসচাপায় দুজন নিহত: পলাতক বাসচালক গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক:

রাজধানীর গুলিস্তানে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুই পথচারী নিহত হওয়ার ঘটনায় মেঘলা পরিবহনের সেই বাসচালককে গ্রেফতার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। গ্রেফতার চালকের নাম মো. রাকিব। তাকে রাজধানীর ওয়ারী থানা এলাকা থেকে গ্রেফতার করা হয়েছে।

শনিবার (৮ জানুয়ারি) রাতে বাসচালককে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

তিনি বলেন, রাজধানীর গুলিস্তানে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুই পথচারী নিহত হওয়ার ঘটনায় সেই বাসের চালককে গ্রেফতার করা হয়েছে।

এ বিষয়ে রোববার (৯ জানুয়ারি) দুপুরে রাজধানীর কারওয়ান বাজার র‍্যাব মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে বিস্তারিত জানানো হবে বলেও জানান র‍্যাবের এই কর্মকর্তা।

শনিবার সকাল সাড়ে ৯টার দিকে গুলিস্তান টোল প্লাজার সামনে মেঘলা পরিবহনের একটি বাসের চাপায় দুজন মারা যান, আহত হন আরও পাঁচজন। ট্রাফিক পুলিশের দাবি, নিহতরা পথচারী। ওই সময় বাসটি জব্দ করা হলেও চালক-হেলপার পালিয়ে যান।

ওয়ারী থানা পুলিশ সূত্রে জানা গেছে, আহতরা হলেন- ইলিয়াস হোসেন (৪০), ওমর শরীফ (৪৫), আল-আমিন (২৫) ও সজীব (২৬)। ঢামেকে চিকিৎসাধীনরা জানিয়েছেন, তারা সবাই মেঘলা পরিবহনের যাত্রী ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular