Monday, November 29, 2021
Homeক‌্যাম্পাসখাইরুল হাসু হামলার প্রতিবাদে মানববন্ধন

খাইরুল হাসু হামলার প্রতিবাদে মানববন্ধন

ঢাকা কলেজ প্রতিনিধি:

আন্দোলনে অ্যাম্বুলেন্স ছাড় দিতে মানবিক আহ্বান করে রাজবাড়ী ছাত্রকল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক খায়রুল হাসু শিক্ষার্থীদের দ্বারা হামলার শিকারের প্রতিবাদে মানবন্ধন ও প্রতিবাদ বিক্ষোভ করেছে শিক্ষার্থীরা।

বুধবার (২৪ নভেম্বর) দুপুরে কলেজ গেইটের সামনে মানববন্ধন করে শিক্ষার্থীরা নিউ মার্কেট এলাকায় বিক্ষোভ প্রদর্শন করেন।

মানববন্ধনে শিক্ষার্থীরা বলেন,এক মানবিক ছাত্রনেতা আমাদের খায়রুল হাসু ভাই।গতকাল শিক্ষার্থীদের আন্দোলনের কারণে দুটো এম্বুলেন্স দীর্ঘ সময় আটকে থাকে।এম্বুলেন্সে থাকা রোগীর জীবন বাঁচাতে এসে শিক্ষার্থীদের দ্বারা রহস্যজনকন্যাক্কারজনক হামলার শিকার হোন তিনি। এ ঘটনা আমাদের ও ঢাকা কলেজকে ভাবিয়ে তুলেছে। আমরা এর অনেকবতীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।

তাঁরা আরো বলেন,এই হামলা যে উদ্যেশ্যে প্রণোদিত কয়েকটি ছবি ও ভিডিওতে স্পষ্ট। শিক্ষার্থীদের যুক্তির আন্দোলনে সব সময় ছাত্রলীগ সহমত প্রকাশ করে । কিন্তু এম্বুলেন্স আটকিয়ে মৃত্যু ঘটিয়ে সরকারকে বিপদে ফেলা ছাত্রলীগের কোনো কর্মীই সহ্য করবে না বলে আমরা মনে করি। খায়রুল হাসু আমাদের সংগঠনের হাসু ভাইয়ের উপর হামলাকারী শিক্ষার্থী ও পেছন থেকে ইন্ধনদাতাদের আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি…

উপস্থিত ছিলেন রাজবাড়ী ছাত্রকল্যাণ পরিষদের সভাপতি প্রশান্ত দাস,যুগ্ম সম্পাদক সুহানুর রহমান, সাংগঠনিক সম্পাদক মিতুল হোসেন, অর্থ সম্পাদক ওমর ফারুক, প্রচার সম্পাদক আশিকুর রহমান।

এছাড়াও উপস্থিত ছিলেন, মো.তুহিন,হজরত আলী, মাসুদ রানা, মাহফুজ হোসেন, আলাউদ্দিন,সাব্বির প্রমুখ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular