Monday, July 26, 2021
Homeগণমাধ্যমক্র্যাব কার্যালয় পরিদর্শনে তথ্যমন্ত্রী

ক্র্যাব কার্যালয় পরিদর্শনে তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:

তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি আজ বুধবার দুপুরে বাংলাশে ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশন (ক্র্যাব) কার্যালয় পরিদর্শন করেন।

এ সময় তার সঙ্গে ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি মুরসালিন নোমানীসহ সাংবাদিক নেতৃবৃন্দ।

এ সময় ক্র্যাব সভাপতি মিজান মালিক এর নেতৃত্বে ক্র্যাব কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ তথ্যমন্ত্রী এবং
অন্যান্য অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

ক্র্যাব সভাপতি সংগঠনের মর্যাদা বৃদ্ধির লক্ষ্যে গৃহীত কার্যক্রমে সহযোগিতা করার জন্য তথ্যমন্ত্রীকে অনুরোধ জানান এবং ক্র্যাবের অনলাইন নিউজপোর্টাল ‘ক্র্যাবনিউজ বিডি ডটকম’ এর কার্যক্রম শিগগিরই শুরু করার বিষয়ে মন্ত্রীর সহযোগিতা চান।মন্ত্রী ক্র্যাবের পাশে থাকবেন বলে আশ্বস্ত করেন।

No description available.

এছাড়াও ক্র্যাবের কার্যক্রমে সন্তোষ প্রকাশ করেন পানিসম্পদ উপমন্ত্রী একেএম এনামুল হক শামীম এমপি, বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।

তারা বলেন, ক্র্যাবের যেকোন কল্যাণকর কাজে তারা ভবিষ্যতে পাশে থাকবেন।

এ সময় ক্র্যাব সভাপতি মিজান মালিক তাদের ধন্যবাদ জানিয়ে বলেন, ‘সবার সহযোগিতায় ক্র্যাব সামনের দিকে এগিয়ে যেতে চায়।’ বছরব্যাপী ক্র্যাব যে সকল কার্যক্রম হাতে নিয়েছে, সেসব কার্যক্রম বাস্তবায়নে তথ্যমন্ত্রীসহ অন্যান্যদের অনুরোধ করেন ক্র্যাব সভাপতি।

এ সময় ক্র্যাবের যুগ্ম সম্পাদক হাসান-উজ-জামান, প্তর সম্পাক ইসমাঈল হুসাইন ইমু, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক সাইফ বাবলু, আন্তর্জাতিক সম্পাদক রুদ্র রাসেল, সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান ও আসাদুজ্জামান বিকু, সাবেক অর্থ সম্পাদক আবু হেনা রাসেল, সিনিয়র সদস্য নজরুল ইসলাম মিঠু, ডিআরইউ’র সাবেক প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক মোতাহার হোসেন ও সোনালী ব্যাংকের ডিএমডি জাকির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular