Site icon বিডি সমাচার২৪.কম

কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির নেতৃত্বে মাহি-ইউসুফ

সাঈদ হাসান, কুবি প্রতিনিধি:

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্মরত সাংবাদিকদের সংগঠন কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির (কুবিসাস) কার্যনির্বাহী পরিষদ নির্বাচন-২০২৩ এর নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দৈনিক সমকালের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি মুহা. মহিউদ্দিন মাহি এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন ভোরের কাগজের ও আমার সংবাদের বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহমেদ ইউসুফ।

বৃহস্পতিবার (২৪ নভেম্বর) নির্বাচন শেষে বিকাল সাড়ে ৪টায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষক লাউঞ্জে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার অধ্যাপক ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার ও প্রত্নতত্ত্ব বিভাগের সহকারী অধ্যাপক মুতাসিম বিল্লাহ এবং ইংরেজি বিভাগের প্রভাষক তারিন বিনতে এনাম। এছাড়াও আরও উপস্থিত ছিলেন কুমিল্লা জেলার মাইটিভির প্রতিনিধি আবু মুসা, বিজনেস বাংলাদেশের জেলা প্রতিনিধি সৈয়দ আহাম্মদ লাভলু, কুবিসাসের সাবেক সভাপতি ও বণিক বার্তার স্টাফ রিপোর্টার মুহাম্মাদ শফিউল্লাহ, তানভীর সাবিক ও শাহাদাত বিপ্লব।

নবগঠিত কমিটিতে সহ-সভাপতি মীর শাহাদাত হোসেন (দৈনিক আজকালের খবর), যুগ্ম সাধারণ সম্পাদক জান্নাতুল ফেরদৌস (দৈনিক ইত্তেফাক), অর্থ সম্পাদক ইকবাল মনোয়ার (যায়যায়দিন), দপ্তর সম্পাদক জুবায়ের রহমান (মানবকণ্ঠ), তথ্য ও পাঠাগার সম্পাদক সাঈদ হাসান (দৈনিক ডেল্টা টাইমস্), কার্যনির্বাহী মোহাম্মদ শাহীন আলম (জাগোনিউজ টুয়েন্টিফোর) এবং হাবিবুর রহমান (দৈনিক বাংলাদেশের আলো) নির্বাচিত হয়েছেন।

উল্লেখ্য, নতুন এ কমিটি কুমিল্লা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির ৮ম কার্যনির্বাহী কমিটি। আগামী এক বছর এ কমিটি দায়িত্ব পালন করবে।

Exit mobile version