Monday, October 25, 2021
Homeক‌্যাম্পাসকুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর

কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের দায়িত্ব হস্তান্তর

নিজস্ব প্রতিবেদক:

কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি) প্রেস ক্লাবের ২০২১-২২ বর্ষের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর এবং প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে আয়োজিত প্রবন্ধ লিখন ও ফটোগ্রাফি প্রতিযোগিতার পুরস্কার বিতরণ, টিশার্ট উন্মোচন অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সোমবার (১১ অক্টোবর) বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের ৪১১ নম্বর কক্ষে এ অনুষ্ঠান আয়োজন করা হয়।

প্রেস ক্লাবের সদ্য বিদায়ী সাধারণ সম্পাদক শাহরিয়ার খান নোবেলের সভাপতিত্বে ও ক্লাবের সদস্য সোহাগ মনির সঞ্চালনায় অনুষ্ঠানে কুবির ছাত্র পরামর্শক ও বাংলা বিভাগের অধ্যাপক ড. জি.এম. মনিরুজ্জামানসহ কুবির বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ ও কুমিল্লা জেলার বিশিষ্ট সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অধ্যাপক ড. জি এম মনিরুজ্জামান তাঁর বক্তব্যে বলেন, আমাদের বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকেরা অসাধারণ কর্মদক্ষতায় কুমিল্লাসহ পুরো বাংলাদেশে আত্মপ্রকাশ করছে। আমি কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রেস ক্লাবের নতুন কমিটিকে আমার এবং কুমিল্লা বিশ্ববিদ্যালয় পরিবারের পক্ষ থেকে শুভেচ্ছা ও শুভকামনা জানাচ্ছি। আশা করি প্রেস ক্লাব পুরনো দিনের মতোই সুসাংবাদিকতা করে যাবে।

এ সময় উপস্থিত ছিলেন যমুনা টেলিভিশনের কুমিল্লা ব্যুরো প্রধান খালেদ সাইফুল্লাহ, ডিবিসি টেলিভিশনের জেলা প্রতিনিধি নাছির আহমেদ চৌধুরী, আজকের পত্রিকা ও এশিয়ান টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি দেলোয়ার হোসাইন আকাইদ, কুমিল্লার কাগজের বার্তা সম্পাদক জহির শান্ত, ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের কুমিল্লা জেলা প্রতিনিধি তানভীর খন্দকার দীপু, ডেইলি স্টারের কুমিল্লা জেলা প্রতিনিধি খালিদ বিন নজরুল, বিডি সমাচার ২৪ এর কুমিল্লা জেলা প্রতিনিধি সোহাইবুল ইসলাম সোহাগ, ভোরের পাতার জেলা প্রতিনিধি রুবেল মজুমদার।

দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠান শেষে নবগঠিত কমিটির সভাপতি সাজ্জাদ বাসারের নেতৃত্বে কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধু ভাস্কর্যে পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এসময় সহ-সভাপতি তানভীর আহমেদ রাসেল, সাধারণ সম্পাদক সাফায়িত সিফাত, যুগ্ম সম্পাদক রিদওয়ান ইসলাম, অর্থ সম্পাদক মাহমুদুল হাসান, দপ্তর সম্পাদক ইকবাল হাসান, কার্যকরী সদস্য কাতিব হাসান মুরাদ ও সুবর্ণা মোস্তফাসহ অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular