Homeজাতীয়কাল দক্ষিণ জেলা আ'লীগের সম্মেলনে যোগ দিতে কুমিল্লায় আসছেন সুজিত রায় নন্দী

কাল দক্ষিণ জেলা আ’লীগের সম্মেলনে যোগ দিতে কুমিল্লায় আসছেন সুজিত রায় নন্দী

সোহাইবুল ইসলাম সোহাগ,কুমিল্লা

আগামীকাল ৮ ডিসেম্বর কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হবে।সম্মেলন সফল করতে দলের পক্ষ থেকে সব ধরণের প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে যোগদান করবেন বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।তিনি গণমাধ্যমকে জানান,সকালে ঢাকা থেকে সড়ক পথে রওনা হবেন।প্রথমে চাঁদপুরের কচুয়া উপজেলা আওয়ামী লীগের একটি সম্মেলনে যোগ দিবেন। তারপর সেখান থেকে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে যোগ দিবেন।

সুজিত রায় নন্দী রায় নন্দী আরও জানান,দীর্ঘ ৬ বছর পর আগামীকাল ৮ ডিসেম্বর লালমাই উপজেলার বাগমারা উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হবে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।এ নিয়ে উৎসবমূখর পরিবেশ বিরাজ করছে সকল তৃনমূল নেতাকর্মীদের মাঝে। সম্মেলনের সফলতা কামনা করছি।

উক্ত সম্মেলনে প্রধান অতিথির বক্তব্য রাখবেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থাকবেন দলের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের সভাপতিত্বে সম্মেলনে বিশেষ বক্তা হিসেবে আরো উপস্থিত থাকবেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি, জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিনিয়ার আবদুস সবুর, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নাসিমুল আলম চৌধুরী নজরুল এমপি এবং কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সদস্য এডভোকেট আবুল হাশেম খাঁন এমপি।সভা পরিচালনা করবেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক রেলপথ মন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি।

RELATED ARTICLES

Most Popular