Homeপ্রবাসকাতারে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন যুবলীগের

কাতারে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন যুবলীগের

কাতার প্রতিনিধি:

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জেষ্ঠ কন্যা আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৬তম শুভ জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, কেক কাটা ও দোয়া মাহফিল করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ কাতার শাখা।

স্থানীয় সময় বুধবার (২৮ সেপ্টেম্বর) রাতে কাতারের রাজধানী দোহা নাজমা আসিফা রেস্টুরেন্টে এ জন্মদিনের কেক কাটা, আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

সংগঠনের সিনিয়র সহ-সভাপতি কাজী আশরাফ হোসাইনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ফয়েজ আহমেদের পরিচালনায় সভা অনুষ্ঠিত হয়। শুরুতে কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন এবং পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন, কাতার শাখা যুবলীগের সহ-সভাপতি আতিকুল মাওলা মিঠু, যুগ্ম সাধারণ সম্পাদক বাবুল আহমেদ পাটোয়ারী, যুগ্ম সাধারণ সম্পাদক এ এইচ মামুন, কাতার আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল জলিল, যুগ্ম সাধারণ সম্পাদক বদরুল আলম, যুগ্ম সাধারণ সম্পাদক এসকে সফিক, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল মালেক প্রমুখ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন, যুবলীগ কাতার শাখার সহ সভাপতি নাছির উদ্দীন, সহ সভাপতি সেলিম রেজা, সহ সভাপতি আলাউদ্দিন আলী, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ আহমেদ, সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আজাদ, সাংগঠনিক সম্পাদক শুয়াইব আহমদ, সাংগঠনিক সম্পাদক সাইদ আহমদ, নিজাম উদ্দিন ফারুক, আবু সাইদ চৌধুরী লিপু, ইকবাল হোসেন, জাকির আহমদ, রাসেল চন্দ্র সুশীল, দীপক মল্লিক, জোবাইর হোসেন, আব্দুর রহিম, শাহ জালাল তালুকদার টিটু, বশির খান প্রমুখ।

বক্তারা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে দেশ এগিয়ে যাচ্ছে। দেশের অগ্রগতি ও উন্নয়নের একমাত্র কাণ্ডারি তিনি।

অনুষ্ঠানে যুবলীগ কাতার শাখার কমিটির সাংগঠনিক আরও গতিশীল করতে শূন্যস্থান পূরণ করে ত্যাগী নেতাকর্মীদের পদোন্নতি দেওয়া হয়। দোহা মহানগর যুবলীগের কমিটি ভেঙে দিয়ে নেতাকর্মীদের কাতার যুবলীগের মূল কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়। খুব শিগগির কাতার যুবলীগের ত্রিবার্ষিক সম্মেলনের মাধ্যমে নতুন কমিটি দেওয়ায় মত দিয়েছেন নেতাকর্মীরা।

অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন সিনিয়র সহ-সভাপতি কাজী আশরাফ হোসাইন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular