Saturday, April 17, 2021
Homeক‌্যাম্পাসকবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃত্বে সুখন-মাসুদ

কবি নজরুল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির নেতৃত্বে সুখন-মাসুদ

কবি নজরুল বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২১ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে আওয়ামীপন্থি শিক্ষকদের প্যানেল বঙ্গবন্ধু-নীলদল থেকে সভাপতি পদে বিজয়ী ড. এমদাদুর রাশেদ সুখন পেয়েছেন ১০২টি। তার নিকটতম প্রার্থী মো. রফিকুল আমিন ৭৬টি ভোট পান।
.
সাধারণ সম্পাদক পদে মো. মাসুদ চৌধুরী ১১৪টি ভোট পেয়ে বিজয়ী হন। তার নিকটতম প্রার্থী কল্যানাংশু নাহা ৬৯টি ভোট পেয়েছে।
.
বুধবার বিকালে বিশ্ববিদ্যালয় ক্লাবে নির্বাচনের ফলাফল ঘোষণা করেন শিক্ষক সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনার মোঃ আরিফুর রহমান।
.
এছাড়া বঙ্গবন্ধু-নীলদল থেকে সহ-সভাপতি আল জাবির, যুগ্ম-সাধারণ সম্পাদক পদে মো রাকিবুল হাসান রাকিব, সাংগঠনিক সম্পাদক মাজহারুল ইসলাম তোকদার, কোষাধ্যক্ষ প্রহলাদ চন্দ্র দাস, শিক্ষা ও গবেষণা সম্পাদক আলভী রিয়ালাদ মালিক , ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক নূরে আলম ও দপ্তর সম্পাদক মো রিয়াজুল ইসলাম নির্বাচিত হন।
.
পাশাপাশি সদস্য পদে বঙ্গবন্ধু-নীল দলের নির্বাচিত হয়েছেন সদস্য পদে নির্বাচিত হয়েছেন যথাক্রমে লোকপ্রশাসন ও সরকার পরিচালনা বিদ্যার শিক্ষক নাজমুল হাসান পলাশ, ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের চন্দন কুমার পাল, আইন ও বিচার বিভাগের কাজী ইকরামুল হক আশিক, পরিসংখ্যান বিভাগের আব্দুল মুয়ীদ, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের রোবাইয়া শাহরিন লিরা এবং ফিল্ম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের মাহমুদা শিকদার।মোট ১৯৪টির মধ্যে ভোট পড়েছিল ১৯১টি। অনলাইনে রেজিষ্ট্রেশন করেছিল ৫৯ জন এবং ভোট দিয়েছেন ৫৮ জন।
RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments