Monday, November 29, 2021
Homeসারাদেশএলাকার মানুষের সংবর্ধনা কুড়ালেন বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ইলিয়াছ কবির বকুল

এলাকার মানুষের সংবর্ধনা কুড়ালেন বাগআঁচড়া ইউপি চেয়ারম্যান পদপ্রার্থী ইলিয়াছ কবির বকুল

সাহিদুল ইসলাম শাহীন, বেনাপোল (যশোর):

৮নং বাগআঁচড়া ইউপি নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার জন্য দলীয় মার্কা নৌকা প্রতীক পাওয়ায় চেয়ারম্যান পদপ্রার্থী ইলিয়াছ কবির বকুলকে সংবর্ধনা দিলেন বাগআঁচড়া এলাকাবাসী।

রবিবার(২৪ অক্টোবর) বিকাল ৩টায় বাগআঁচড়া ২নং ওয়ার্ডে অবস্থিত হাইস্কুল মাঠ প্রাঙ্গনে এই গণসংবর্ধনার আয়োজন করে ২নং ওয়ার্ড আ.লীগ।

এতে সভাপতিত্ব করেন-২নং ওয়ার্ড ইউপি সদস্য-মোঃ আলমগীর কবির। নৌকা প্রতীক নিয়ে বিকালে ঢাকা থেকে বাগআঁচড়ায় ফিরলে স্থানীয় আওয়ামীলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী ও সাধারণ জনগণ সংবর্ধনা প্রদান করেন৷

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ইলিয়াছ কবির বকুল উপস্থিত এলাকার মানুষের উদ্দেশ্যে বলেন,আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্ধিতা করার জন্য আ.লীগ আমাকে মনোনীত করে নৌকা প্রতীক বরাদ্ধ দিয়েছে,এর জন্য আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জানাই,আরও কৃতজ্ঞতা জানাই ৮৫,যশোর-১শার্শা আসনের এমপি আমার প্রিয় নেতা আলহাজ্ব শেখ আফিল উদ্দিন কে।

দু:খি মানুষের ভাগ্যোন্নয়নে এবং ইউনিয়নের প্রতিটি গ্রাম কে শহরমূখী করে গড়ে তুলতে বিগত দিনগুলিতে যেভাবে নীরলস প্রচেষ্ঠা চালিয়েছি আসন্ন নির্বাচনে জয়ী হয়ে বাকী যতগুলি উন্নয়ন মূলক কাজ পেন্ডিং রয়েছে সে গুলি সমাধা করতে দ্রুত ব্যবস্থা গ্রহণ করবো।
এর জন্য আপনাদের একান্ত সহযোগীতা কামনা করি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন-বাগআঁচড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি-ইঞ্জিনিয়ার আবুল কালাম আজাদ,২নং ওয়ার্ড ইউপি সদস্য ও আ.লীগ সাধারণ সম্পাদক- মোঃ আলমগীর কবির,ওয়ার্ড সভাপতি-আবুল হাশেম,ইউনিয়ন যুবলীগ সভাপতি-আলী আহম্মেদ,সাধারণ সম্পাদক-ইকবাল হোসেন তুতুল প্রমূখ।

উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বর শার্শা উপজেলাধীন ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার শার্শা উপজেলার ক্ষমতাসীন আ.লীগ দলের প্রার্থীপদে কিছু রদবদল এসেছে। ১নং ডিহি ইউনিয়নে নৌকা প্রতীক পেয়েছেন-মোঃ আসাদুজ্জামান,২নং লক্ষণপুর ইউনিয়নে পেয়েছেন-মোছাঃ আনোয়ারা খাতুন,৩নং বাহাদুরপুর ইউনিয়নে পেয়েছেন-মোঃ মিজানুর রহমান,৫নং পুটখালী ইউনিয়নে পেয়েছেন-মোঃ আব্দুল গফ্ফার সরদার, ৬নং গোগা ইউনিয়নে পেয়েছেন-মোঃ আব্দুর রশিদ,৭নং কায়বা ইউনিয়নে পেয়েছেন-হাসান ফিরোজ আহম্মেদ টিংকু,৮নং বাগআঁচড়া ইউনিয়নে পেয়েছেন-মোঃ ইলিয়াছ কবির বকুল, ৯নং উলাশী ইউনিয়নে পেয়েছেন-মোঃ আয়নাল হক, ১০নং শার্শা ইউনিয়নে পেয়েছেন-কবির উদ্দিন আহম্মেদ তোতা,১১নং নিজামপুর ইউনিয়নে পেয়েছেন-মোঃ আব্দুল ওহাব।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular