Friday, September 24, 2021
Homeবিনোদন‘এফআইআর’ নিয়ে আসছেন অঙ্কুশ হাজরা

‘এফআইআর’ নিয়ে আসছেন অঙ্কুশ হাজরা

বিনোদন ডেস্ক:

নিজের সোশ্যাল মিডিয়ায় রবিবার একটি ছবি পোস্ট করেছেন টলিউড অভিনেতা অঙ্কুশ হাজরা। সেই ছবিতে লেখা ‘এফআইআর, নং ৩৩৯/০৭/০৬’। না, কেউ তার বিরুদ্ধে এফআইআর করেনি বরং তিনি দায়ের করেছেন এফআইআর।

তবে বাস্তবে নয়, পুরোটাই চিত্রনাট্য অনুযায়ী। অঙ্কুশের আগামী ছবির নাম ‘এফআইআর’। এই ছবির প্রযোজক অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। পরিচালক জয়দীপ মুখার্জী। সেই সিনেমার কথাই সোশ্যাল মিডিয়ায় দর্শকদের জানালেন অভিনেতা।

অঙ্কুশ গণমাধ্যমকে জানান, ‘এটা একটা ক্রাইম থ্রিলার। একটা গ্রামে একের পর এক খুন হতে থাকে কিন্তু পুলিশ ধরতে পারে না কে বা কারা সেই খুন করছে। কারণ কোনো কেসেই কোনো প্রমাণ পায় না তারা।

এই পরিস্থিতিতে ওই গ্রামে আসেন পুলিশ অফিসার অভ্রজিৎ সেন। ধীরে ধীরে তিনি বুঝতে পারেন যে, ওই পুলিশ স্টেশনের কনস্টেবল থেকে শুরু করে অফিসার, প্রায় সবাই দুর্নীতিগ্রস্ত। সবাই সব কিছু জেনেও সেখানে চুপচাপ রাজনৈতিক নেতাদের কথায় ওঠে বসে।

এই পুরো বিষয়টা নিয়েই এটা ইনভেস্টিগেটিং থ্রিলার। এখানে অভ্রজিৎ সেনের চরিত্রে অভিনয় করেছেন অঙ্কুশ। আরও আছেন বনি সেনগুপ্ত। তিনি পুলিশের চরিত্রে অভিনয় করছেন। এছাড়াও এই ছবিতে অভিনয় করছেন অনির্বান চক্রবর্তী ও ঋতাভরী চক্রবর্তী।

অনেকদিন আগেই শুটিং হয়েছে এই ছবির। কিন্তু করোনার কারণে আটকে ছিল ছবির রিলিজ। আগামী অক্টোবরে মুক্তি পাবে ‘এফআইআর’। তবে পুজাতে রিলিজ করবে কি না, সেই তারিখটা এখনও ঠিক হয়নি বলে জানান অঙ্কুশ।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular