Homeবিনোদনউরফিকে প্রাণে মারার হুমকি! পাল্টা জবাব দিলেন অভিনেত্রী

উরফিকে প্রাণে মারার হুমকি! পাল্টা জবাব দিলেন অভিনেত্রী

বিনোদন ডেস্কঃ

পোশাকের কারণে এবারে গুরুতর বিপদের মুখে উরফি জাভেদ। প্রাণনাশের হুমকি পেলেন সমাজমাধ্যমে।

নিজের সাজপোশাকের কারণে হামেশাই সংবাদ শিরোনামে থাকেন উরফি জাভেদ। তার ফ্যাশনের কেউ কেউ যেমন তারিফ করেন, অনেকে আবার তুমুল কটাক্ষও করেন তাকে। কিন্তু কোনও কটু কথাকেই খুব বেশি পাত্তা দেন না উরফি।

কিন্তু এবার কয়েক ধাপ এগিয়ে উরফিকে প্রাণনাশের হুমকি দিল নেটাগরিকদের একাংশ। উরফির পোশাক পরা নিয়ে তাকে রীতিমতো হুমকি দিয়েছেন সমাজমাধ্যমে পরিচিত মুখ ‘হিন্দুস্তানি ভাউ’ ওরফে বিকাশ ফাটক। তবে শুধু এই পরিচিত ইউটিউবারই নন। পোশাকের কারণে উরফি প্রাণনাশের হুমকি পেয়েছেন ট্রোলারদের কাছ থেকেও। এবার তাদের পাল্টা জবাব দিলেন এই পোশাক-শৌখিনী।

সম্প্রতি হিন্দুস্তানি ভাউ নিজের ভিডিওতে উরফির উদ্দেশে বলেছেন, ‘‘তুমি শুধরে যাও নয় তো আমি তোমাকে শুধরে দেব…।’’ এই বক্তব্যের মাধ্যমে উরফিকে হুমকি দেওয়া হয়েছে বলেই দাবি করেছেন অভিনেত্রী।

কিন্তু তা বলে কোনও পরিস্থিতিতেই ভয় পেয়ে দমে যাওয়ার পাত্রী নন। তাই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে তিনি হিন্দুস্তানি ভাউয়ের উদ্দেশে করে লেখেন, ‘‘আপনি যে মানুষকে গালিগালাজ করেন সেটা কি এ দেশের সংস্কৃতি! আপনি যে আমাকে হুমকি দিয়েছেন তার জন্য পুলিশের কাছে যেতে পারি আমি। আপনাকে জেলে ভরতে পারি।’’

এখানেই থামেননি উরফি। তিনি আরও লিখেছেন, ‘‘জেল খেটে বা নিজের থেকে অর্ধেক বয়সি মেয়েদের ভয় দেখানো, তাদের হুমকি দেওয়ার মাধ্যমে আপনি যুবসমাজকে কী সুন্দর একটা বার্তা দিচ্ছেন!’’ এরই সঙ্গে উরফি মনে করিয়ে দিয়েছেন যে মাস কয়েক আগে উরফির সঙ্গে কাজ করার ইচ্ছাপ্রকাশ করেন হিন্দুস্তানি ভাউ। কিন্তু উরফি এই ইউটিউবারের প্রস্তাব ফিরিয়ে দেন। পাশপাশি উরফি মহিলাদের নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলে ওই পোস্টে লিখেছেন, ‘‘একজন সেলিব্রিটি হয়েও যদি প্রাণনাশের হুমকি পেতে হয়, তা হলে সাধারণ মেয়েদের নিরাপত্তা ঠিক কোথায়?’’

যারা তাকে প্রতিনিয়ত প্রাণে মারার হুমকি দিচ্ছে, তাদের উদ্দেশে উরফির বার্তা, ‘‘আমার মনে হয় সামাজমাধ্যমে সবাই আমাকে প্রাণে মারার হুমকি দেন। আমি কারও কোনও ক্ষতি করিনি, তাই কাউকে ভয়ও পাই না। আমি শুধু চিন্তিত আমার নিরাপত্তা নিয়ে। এই ধরনের ঘটনার মধ্যে দিয়ে সাধারণ মানুষকে এই বার্তাই দেওয়া হচ্ছে যে যদি কোনও নারীর পোশাক কারও রুচিসম্মত না মনে হয়, তাহলে তাকে আঘাত করা যায়, হুমকি দেওয়া যায়!’’ অনুরাগীদের কাছে এমন নানা প্রশ্নের জবাব চেয়েছেন উরফি।

সূত্র: আনন্দবাজার

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular