Friday, January 21, 2022
Homeসম্পাদকীয়ইংরেজি নববর্ষ উপলক্ষে বিডি সমাচার সম্পাদক মহসিন হোসেন এর শুভেচ্ছা

ইংরেজি নববর্ষ উপলক্ষে বিডি সমাচার সম্পাদক মহসিন হোসেন এর শুভেচ্ছা

বিডি সমাচার ডেস্ক :

ইংরেজি নববর্ষ উপলক্ষে দেশবাসীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বিডি সমাচার ২৪ ডটকম এর সম্পাদক মহসিন হোসেন।

তিনি বলেন, বিডি সমাচার এর দেশ-বিদেশের সকল পাঠক, প্রতিনিধি, বিজ্ঞাপনদাতা ও শুভানুধ্যায়ীদের ইংরেজি নববর্ষের শুভেচ্ছা ও অভিনন্দন।

সবাইকে নতুন বছরের শুভেচ্ছা।বিডি সমাচার এর অগণিত পাঠকদের জানাই ‘হ্যাপি নিউ ইয়ার’।নতুন বছরটি আনন্দে, শান্তিতে ভরে উঠুক-এই প্রত্যাশা। আছে দুঃখ, আছে মৃত্যু, বিরহদহন লাগে। তবুও শান্তি, তবু আনন্দ, তবু অনন্ত জাগে। – কবিগুরু রবীন্দ্রনাথ ঠাকুরের গানের এ কথার মতই দুঃখ, কষ্ট সবকিছু কাটিয়ে নতুন জীবনের দিকে যাত্রার প্রেরণা নেবে মানুষ। নতুন বছরটি যেন সমাজ জীবন থেকে, প্রতিটি মানুষের মন থেকে সকল গ্লানি, অনিশ্চয়তা, হিংসা, লোভ ও পাপ দূর করে।

নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে বিডি সমাচার ২৪ ডটকম এর সম্পাদক মোঃ মহসিন হোসেন বলেন, “বাংলা নববর্ষ আমাদের সংস্কৃতির সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত থাকলেও ব্যবহারিক জীবনে ইংরেজি বর্ষপঞ্জিকা বহুল ব্যবহৃত হওয়ায় খ্রিষ্টীয় নববর্ষ সকলকে ব্যাপকভাবে প্রভাবিত করে। কালের বিবর্তনে খ্রিষ্টীয় নববর্ষ উদযাপন বাংলাদেশের ‘জাতীয় সংস্কৃতির সঙ্গে গভীরভাবে সম্পৃক্ত’ হয়েছে।

দেশব্যাপী নানা আনুষ্ঠানিকতার মাধ্যমে নতুন বছরকে বরণ করা হয়। সকলের মাঝে জাগে প্রাণের নতুন স্পন্দন। কোনো ধরনের অপসংস্কৃতি যেন ‘মানুষের এই আনন্দধারায়’ বিঘ্ন ঘটাতে না পারে সেজন্য সবাইকে সজাগ থাকার আহ্বান জানাচ্ছি। বিগত বছরের সব অকল্যাণ ও ব্যর্থতার গ্লানি মুছে নতুন বছর আমাদের সামাজিক, রাজনৈতিক, অর্থনৈতিক ও সাংস্কৃতিক ক্ষেত্রে প্রত্যাশা পূরণে নতুন সম্ভাবনার দ্বার উন্মোচন করবে বলে আমার দৃঢ় বিশ্বাস। বিগত বছরের সকল অকল্যাণ ও ব্যর্থতার গ্লানি মুছে নতুন বছর সবার জন্য বয়ে আনুক সমৃদ্ধি ও বিজয়ের বাণী-এ কামনা করি।”‘হ্যাপি নিউ ইয়ার’

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular