Monday, July 26, 2021
Homeরাজনীতিআ.লীগের ত্রাণ উপকমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

আ.লীগের ত্রাণ উপকমিটির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর ঈদ উপহার বিতরণ

নিজস্ব প্রতিবেদক:

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঈদ উপহার সামগ্রী এবং করোনাভাইরাস প্রতিরোধ সামগ্রী বিতরণ করেছে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি।

রোববার (১৮ জুলাই) ২৩ বঙ্গবন্ধু অ্যাভিনিউস্থ দলের কেন্দ্রীয় কার্যালয় থেকে বিভিন্ন সংগঠন ও প্রতিনিধদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

সচিবালয়ের নিজ দপ্তর থেকে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে হিসেবে ভার্চুয়ালি যুক্ত আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

May be an image of 2 people, people sitting, people standing and indoor

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে বঙ্গবন্ধু এভিনিউয়ে আরও বক্তব্য দেন যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দীন নাছিম, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, কেন্দ্রীয় কার্যকরী সদস্য সৈয়দ আবদুল আউয়াল শামীম, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, উপ কমিটির সদস্য ডা. হেদায়েতুল ইসলাম বাদল, মো আখলাকুর রহমান মাইনু, হারুনুর রশীদ, মিজানুর রহমান, মাহবুবুব রশিদ, আব্দুল বারেক, খলিলুর রহমান, নারায়ন দেবনাথ, আকাশ জয়ন্ত গোপ, শাহ মো. আলমগীর, হাবিবুর রহমান, আবুল কাশেম সিমান্ত, রফিকুল ইসলাম, নুরী বেলাল, মিজানুর রহমান, সাখাওয়াত হোসেন, সজিব বাবু, রাশেদুল ইসলাম রাশেদ, শরিফুল ইসলাম, খালেদ হোসেন বিপু, শুভ, কামাল, দেবাশীষ আইচ, সাইফুল হোসেন সাইফ, আব্দুল্লাহ মাসুম, ইদ্রিস মল্লিক, গোপাল সরকার, উত্তম, শওকত হোসেন খান মনির, সাখাওয়াত, সুজন শর্মা প্রমুখ।

অনুষ্ঠানে জাতীয় প্রেস ক্লাব কর্মচারি ইউনিয়ন,রিপোটার্স ইউনিটি কর্মচারি, ক্রাইম রিপোটার্স এসোসিয়েশন কর্মচারি, ফটো জার্নালিস্ট এসোসিয়েশনের কর্মচারি, বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সংস্থার কর্মচারি, ১৪ দল ভুক্ত বাসদ, ন্যাপ ও গণতন্ত্রী পার্টি, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক লীগ, বঙ্গ মাতা পরিষদ, কালাচান ব্যান্ড পার্টি, কামরাঙ্গিচর ডিঙ্গি মাঝি সমিতি, কাসীদা, কাওয়ালী গায়ক ও ঢাক বাজনা বাদক, ঘুড়ি প্রস্তুতকারক ও ঘুড়ি উৎসবের আয়োজকবৃন্দ, বেদে সম্প্রদায়, হিজড়া সম্প্রদায়, আলেম-ওলামা সম্প্রদায়, পুরনো ঢাকার ঐতিহ্যবাহী ঘোড়ার গাড়ীসমূহের ঘোড়ার জন্য খাবার এবং করোনাভাইরাস সুরক্ষা সামগ্রী বিতরণের জন্য ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হয়।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular