Wednesday, May 12, 2021
Homeসম্পাদকীয়আব্দুল মতিন খসরুর মৃত্যুতে বিডি সমাচার সম্পাদকের শোক

আব্দুল মতিন খসরুর মৃত্যুতে বিডি সমাচার সম্পাদকের শোক

বিডি সমাচার ডেস্ক:

সাবেক আইনমন্ত্রী,বাংলাদেশ সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বীর মুক্তিযোদ্ধা এডভোকেট আব্দুল মতিন খসরুর মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন বিডি সমাচার ২৪ ডটকম এর সম্পাদক মোঃ মহসিন হোসেন।

আজ এক শোকবার্তায় মহসিন হোসেন বলেন, আব্দুল মতিন খসরু ছিলেন জনকল্যাণে নিবেদিতপ্রাণ রাজনীতিবিদ ও আইন অঙ্গনের একজন উজ্জ্বল নক্ষত্র। আইনমন্ত্রী থাকাকালে তিনি ইনডেমনিটি অধ্যাদেশ বাতিলে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন। এর মাধ্যমে বঙ্গবন্ধু হত্যা মামলার বিচারের পথ সুগম হয়।

তিনি বলেন,এডভোকেট আব্দুল মতিন খসরু আইনমন্ত্রী হিসাবে তিনি অত্যন্ত নিষ্ঠা, সুনাম ও সফলতার সাথে তাঁর দায়িত্ব পালন করেন। ৯৭১ সালের মহান মুক্তিযুদ্ধে তিনি গৌরবোজ্জ্বল ভূমিকা রেখেছেন। দেশ ও জনগণের সেবায় তার অবদান জাতি চিরকাল কৃতজ্ঞতার সাথে স্মরণ করবে।

বিডি সমাচার সম্পাদক মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, বুধবার (১৪ এপ্রিল) বিকেল ৪টা ৫০ মিনিটে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় আব্দুল মতিন খসরু মৃত্যুবরণ করেন।

আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হিসেবে ১৯৯১ সালে কুমিল্লা থেকে সংসদ সদস্য নির্বাচিত হন মতিন খসরু। তারপর ১৯৯৬, ২০০৮, ২০১৪ ও ২০১৯ সালে মোট পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হন। এর মধ্যে ৭ম সংসদে (১৯৯৬-২০০১) আইনমন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেছেন। বর্তমান সংসদে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি তিনি।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments