Friday, September 24, 2021
Homeবিডি সমাচারআজ যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম.এ. ওয়াদুদ এর শুভ জন্মদিন

আজ যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এম.এ. ওয়াদুদ এর শুভ জন্মদিন

বিডিসমাচার ডেস্ক:

নিবন্ধিত অনলাইন নিউজ পোর্টাল বিডিসমাচার টুয়েন্টিফোর ডটকম এর উপদেষ্টা এবং চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার যুদ্ধাহত বীরমুক্তিযোদ্ধা লেফটেন্যান্ট (অবঃ) এম.এ ওয়াদুদ এর আজ শুভ জন্মদিন।

১৯৪৬ সালের ১৫ জানুয়ারি আজকের এই দিনে তিনি চাঁদপুর জেলার মতলব উত্তর উপজেলার ১৩ নং ইসলামপুর ইউনিয়নের সুজাতপুর গ্রামের এক সম্ভ্রান্ত পরিবারে জন্মগ্রহণ করেন।

১৯৭১ সালে বাংলাদেশের জন্য যুদ্ধ করে আহত হন। স্বাধীনতায় বিশেষ অবদান রাখতে গিয়ে বার বার পাকিস্তানিদের হামলার শিকার হন জাতীর এই শ্রেষ্ঠ সন্তান। তার অবদান অনস্বীকার্য। বর্তমান তিনি চাঁদপুর জেলা মুক্তিযোদ্ধা কমান্ডারের দায়িত্বে আছেন। তিনি সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক ক্ষেত্রের এক উজ্জ্বল জ্যোতিষ্ক। এম.এ ওয়াদুদ এর বড় ভাই বীর মুক্তিযোদ্ধা এম এ কুদ্দুস মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান।

এই মহান ব্যক্তির শুভ জন্মদিনে বিডিসমাচার পরিবারের পক্ষ থেকে পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ মহসিন হোসেন শুভেচ্ছা জানিয়েছেন।

জাতির শ্রেষ্ঠ সন্তান এম.এ ওয়াদুদ এর জন্মদিনে চাঁদপুরের মুক্তিযোদ্ধা সংগঠন, রাজনৈতিক এবং বিভিন্ন সামাজিক সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা জানানো হয়।

উল্লেখ্য, এম.এ. ওয়াদুদ বুধবার(১৩ জানুয়ারি ২০২১ খ্রিঃ) অসুস্থ হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি চাঁদপুর ও দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular