Homeসারাদেশখুলনাআইকন প্লাস খুলনা শাখার ২য় ব্যাচের বিদায় অনুষ্ঠান

আইকন প্লাস খুলনা শাখার ২য় ব্যাচের বিদায় অনুষ্ঠান

নিজস্ব প্রতিনিধি:

সময়ের সেরা বিশ্ববিদ্যালয় ভর্তি কোচিং, নাজমুল হাসান রানা (ঢাকা বিশ্ববিদ্যালয়) পরিচালিত আইকন প্লাস খুলনা শাখায় বিশ্ববিদ্যালয় ভর্তি প্রস্তুতি কোচিং এর ২য় ব্যাচের(২০২০) বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার) খুলনা শাখার নিজস্ব কক্ষে এ বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

আইকন প্লাস খুলনা শাখার পরিচালক, নাজমুল হাসান রানার সভাপতিত্বে বক্তব্য রাখেন,পরিচালনা পরিষদের সদস্য মোঃ মারুফ হোসাইন।

শিক্ষক বৃন্দের পক্ষথেকে বক্তব্য এবং দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক শিক্ষার্থী, বাংলাদেশে ছাত্রলীগের সেন্ট্রাল কমিটির সহসম্পাদক, ঢাকা বিশ্ববিদ্যালয়ের খুলনা বিভাগের ছাত্রকল্যান সমিতি ‘সুন্দরবন’ এর সবেক সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মাহমুদ ভাই এবং ঢাবির কৃতি শিক্ষার্থী ফারুক হোসেন।

এছাড়া শিক্ষার্থী প্রতিনিধি হিসেবে বিদায়ের বক্তব্য রাখেন- আতিদ সিদ্দিক, আবিদা কানিন, সাজেদুল ইসলাম এবং মোঃ আলী।এছাড়াও অভিভাবক দের পক্ষথেকেও বক্তব্য রাখা হয়।

আইকন প্লাসে খুলনা শাখার পরিচালক, নাজমুল হাসান রানা বিডি সমাচার ডট কমকে বলেন,২০১৯ সালে প্রথম বছরে খুলনা বিভাগে মাত্র ৭০ জন স্টুডেন্ট নিয়ে পথ চলা শুরু করে। প্রথম বছর ৭০ জন শিক্ষার্থীর মধ্যে ৭জন ঢাকা বিশ্ববিদ্যালয় সহ সর্বোমোট ২২ জন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের চান্স পেয়ে আইকন প্লাস খুলনা শাখাকে প্রশংসিত করেছে।

খুলনা বিভাগে একমাত্র আইকন প্লাসই শুরু থেকে শেষ পর্যন্ত ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া বর্তমান ও সাবেক শিক্ষার্থীদ্বারা ক্লাস পরিচালনা করেছে। খুলনা বিভাগে একমাত্র আইকন প্লাস লোকাল কোন শিক্ষকদ্বারা পাঠদান করায় না সর্বোপরি, পরিচালক নাজমুল হাসান রানা তার প্রিয় শিক্ষার্থীদের মঙ্গল এবং সাফল্য কামনা করেন।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular