Friday, January 21, 2022
Homeতথ্য প্রযুক্তিঅ্যাপল ওয়াচে উবারের কার্যক্রম বন্ধ

অ্যাপল ওয়াচে উবারের কার্যক্রম বন্ধ

তথ্যপ্রযুক্তি ডেস্কঃ

অ্যাপল ওয়াচ ব্যবহারের মাধ্যমে গাড়ি ভাড়াসহ সব ধরনের কার্যক্রম পরিচালনা সুবিধা বন্ধ করে দিয়েছে উবার। সম্প্রতি অ্যাপল ইনসাইডার এ তথ্য জানিয়েছে। খবর এনগ্যাজেট।

বর্তমানে যদি কেউ অ্যাপল ওয়াচের মাধ্যমে উবারের গাড়ি ভাড়া করতে চান তাহলে ডিসপ্লেতে এরর মেসেজ দেখানোর পাশাপাশি মোবাইল অ্যাপ ব্যবহারের নোটিফিকেশন দেখাবে। এছাড়া একটি মেসেজ দেখানো হবে। সেখানে অ্যাপল ওয়াচের সাপোর্ট বন্ধের পাশাপাশি অনাকাঙ্ক্ষিত পরিস্থিতির জন্য দুঃখও প্রকাশ করা হয়েছে।

অ্যাপলের ওয়াচ অ্যাপ স্টোর থেকে এখনো উবার অ্যাপ সরানো হয়নি। তবে কেউ এটি ব্যবহারের চেষ্টা করলে এরর মেসেজ দেখতে পাবেন। যখন এটি কার্যকর ছিল তখন ব্যবহারকারীরা ওয়াচের মাধ্যমে গাড়ি ভাড়া করা, গাড়ির অবস্থান দেখতে পারতেন। তবে বিল শেয়ারের অপশনটি স্মার্টফোন অ্যাপেই সীমাবদ্ধ ছিল।

অ্যাপস থেকে পাঠানো মেসেজটিতে ব্যাকরণগত কিছু ভুল থাকায় বিশ্লেষকদের ধারণা তাড়াহুড়ো করেই এর কার্যক্রম বন্ধ করা হয়েছে। এ বিষয়ে অ্যাপল বা উবারের পক্ষ থেকেও কোনো মন্তব্য পাওয়া যায়নি। এ সেবার মাধ্যমে ব্যবহারকারীরা স্মার্টফোন ছাড়াও উবার থেকে গাড়ি ভাড়া করে ব্যবহার করতে পারতেন। উল্লেখ্য, কোনো কার্যক্রম না থাকায় ২০১৯ সালে উবার তাদের ওয়্যার ওএস অ্যাপও বন্ধ করে দিয়েছিল।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular