Monday, November 29, 2021
Homeবিনোদনঅমিতাভের সামনে অঝোরে কাঁদলেন জন আব্রাহাম

অমিতাভের সামনে অঝোরে কাঁদলেন জন আব্রাহাম

বিনোদন ডেস্কঃ

সম্প্রতি বলিউড তারকা জন আব্রাহাম ‘সত্যমেব জয়তে ২’ সিনেমার প্রচারণা নিয়ে চরম ব্যস্ত। একের পর এক রিয়েলিটি শোতে গিয়ে প্রচারণা চালাচ্ছেন টিম ‘সত্যমেব জয়তে ২’ এর কলাকুশলীরা।

এরই অংশ হিসেবে ‘কৌন বনেগা ক্রোড়পতি ১৩’র ‘শানদার শুক্রবার’এর এপিসোডে এসে হাজির হন অভিনেতা জন আব্রাহাম ও অভিনেত্রী দিব্যা খোসলা কুমার। সেখানেই আচমকা আবেগপ্রবণ হয়ে পড়েন এ অভিনেতা।

সম্প্রতি ‘শানদার শুক্রবার’এর এপিসোডের একটি প্রমো সামাজিক মাধ্যমে শেয়ার করা হয়েছে। সেখানে জনকে হোস্ট অমিতাভ বচ্চনের সঙ্গে অনেক মজা করতে দেখা গেছে। অভিষেক বচ্চনের সঙ্গে ‘ধুম’ ছবির শুটিংয়ের দিনগুলোর কথা স্মরণ করতে দেখা যায় জনকে। ফুটবলে অভিষেকের মতো তারও আগ্রহ রয়েছে, সেই নিয়েও বিগ বি-এর সঙ্গে সেটে খুনসুটিতে মেতে উঠেছিলেন অভিনেতা।

নিজের মারকাটারি ফিজিক্স এবং অ্যাবস সেটে শো-অফ করেছেন জন আব্রাহাম। কিন্তু প্রমোর শেষে দেখা গেছে একটু আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। শোর মাঝেই কেঁদে ফেলেন জন। টিস্যু পেপার দিয়ে চোখ মুছছেন। কিন্তু আচমকা কেন কেঁদে ফেললেন জন? প্রশ্ন দর্শক মহলের। আগামী ২৬ নভেম্বর সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশন চ্যানেলে টেলিকাস্ট হবে এ এপিসোড।

সূত্র : হিন্দুস্তান টাইমস

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular