Friday, July 1, 2022
Homeবিনোদনঅনাগত সন্তানকে হারালেন ব্রিটনি

অনাগত সন্তানকে হারালেন ব্রিটনি

বিনোদন ডেস্কঃ

এই সময়ের নামীদামী পপ তারকাদের মধ্যে অন্যতম যুক্তরাষ্ট্রের ব্রিটনি স্পিয়ার্স। যার গানের উচ্ছ্বাসে মাতে হাজারো অনুরাগী। তবে এবার উচ্ছ্বাস নয়, তার জীবনে এসেছে দুঃখ। গত মাসে জানিয়েছিলেন মা হতে যাচ্ছেন তিনি। কিন্তু গর্ভপাতে অনাগত সন্তানকে হারালেন এই গায়িকা।

শনিবার (১৪ মে) ব্রিটনি ও তার সঙ্গী স্যাম আসগারি ইনস্টাগ্রামে যৌথ বিবৃতিতে এ খবর জানান।
বিবৃতিতে তারা জানান যে, ‘গভীর দুঃখের সাথে জানাচ্ছি যে, গর্ভাবস্থার শুরুতে আমরা সন্তানকে হারিয়ে ফেলেছি। যেকোনো মা-বাবার কাছেই এটি একটি হৃদয়বিদারক ঘটনা। মা হওয়ার খবরটি জানাতে আমরা একটু বেশি তাড়াহুড়া করে ফেলেছিলাম, আর একটু সময় অপেক্ষা করা উচিত ছিল। পরস্পরের প্রতি আমাদের ভালোবাসাই এখন সবচেয়ে বড় শক্তি। ভবিষ্যতে নিজেদের পরিবার বড় করার চেষ্টা করব।’

জানা যায়, ২০১৬ সালে একটি মিউজিক ভিডিওর সেটে স্যাম আজগারির সঙ্গে পরিচয় হয় ব্রিটনির। গত বছরের সেপ্টেম্বরে প্রেমিক স্যাম আসগারির সঙ্গে আংটি বদল করেন ব্রিটনি। স্যাম পেশায় শরীরচর্চা প্রশিক্ষক ও অভিনেতা।

যদিও এর আগে দুইবার বিবাহ বন্ধনে আবন্ধ হয়েছিলেন তিনি। ২০০৪ সালে তার ছোটবেলার বন্ধু জ্যাসন আলেকজান্ডারের সঙ্গে। সে বিয়ে না টিকলে একই বছর নৃত্যশিল্পী কেভিন ফেডারলিনকে বিয়ে করেন ব্রিটনি। এ সংসারে তাদের দুটি সন্তান রয়েছে। ২০০৭ সালে এ সংসারের ইতি টানেন এই গায়িকা।

RELATED ARTICLES

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular